বানারীপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু!

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু!
শুক্রবার ● ৩০ আগস্ট ২০১৯


বানারীপাড়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু!

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়ায় মালয়শিয়া প্রবাসির স্ত্রীর সঙ্গে ফুফাতো ভাইয়ের অবৈধ সম্পর্ক ধরা পরার পর আপত্তিকর ছবি তুলে রাখাকে কেন্দ্র করে ও পারিবারিক কলহের জের ধরে খাদিজা বেগম (২৫) নামের এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে।
শুক্রবার (৩০ আগস্ট) উপজেলার পূর্ব সৈয়দকাঠী গ্রামের মৃধা বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ শুক্রবার বিকেলে উপজেলার পূর্ব সৈয়দকাঠী গ্রামের মালয়শিয়া প্রবাসি মো. সোহাগ মৃধার বাড়িতে গিয়ে নিজ ঘরের ফ্যানের সাথে গলায় ওড়র্ণা প্যাচানো স্ত্রী খাদিজা বেগম (২৫)’র ঝুলন্ত লাশ উদ্ধার করে। অপরদিকে পিত্রালয়ের অভিযোগ শশুর বাড়ির লোকজান খাদিজাকে হত্যা করে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে। এ ব্যাপারে স্থানীয় ও পারিবারীক সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব সৈয়দকাঠী গ্রামের মালয়শিয়া প্রবাসি মো. সোহাগ মৃধার স্ত্রী খাদিজা বেগম (২৫)’র সাথে একই এলাকার ফুফাতো ভাই সুমন আকন’র (২৭) দীর্ঘ দিন ধরে দৈহিক সম্পর্ক চলে আসছিল। স্বামীর অবর্তমানে সোহাগের পরিবার তাদের এ সম্পর্ক মেনে নিতে পারছিল না। এর পরেও তারা অনেক চেষ্টা করে খাদিজার ও সুমনের সম্পর্ক ফেরাতে পারেনি।
সম্প্রতি সোহাগের ছোট ভাই মালয়শিয়া প্রবাসী আব্দুল জলিল মৃধা বাড়িতে ফিরে তাদের ওই সম্পর্ক ছিন্ন করার চেষ্টা করে ব্যর্থ হন। পরে ২৫ আগষ্ট রাত সাড়ে ১১টায় নিজ ঘরে প্রবাসী আব্দুল জলিল মৃধা সহ পরিবারের অপর সদস্যরা গোপন পাহারা দিয়ে খাদিজা বেগম ও তার প্রেমিক ফুফাতো ভাই সুমনকে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন। এ সময় তারা খাদিজা বেগম ও সুমনকে মারধর করার পাশাপাশি প্রবাসী আব্দুল জলিল মৃধা তাদের আপত্তিকর ছবি তুলে রাখেন। এ সময় তাদের ডাকচিৎকার সুনে ওই রাতেই পাশর্^বর্তী লোকজন জড়ো হলে রাত অনেক হওয়ায় প্রভাবশালীরা পরবর্তী এ সমস্যার সমাধান করবেন বলে তাদেরকে শান্ত করে চলে যান। এ সুযোগে সুমন সেখান থেকে সটকে পরেন। পরবর্তীতে এ নিয়ে  খাদিজার সঙ্গে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এ ঘটনার পর শুক্রবার দুপুরে নিজ ঘরের ফ্যানের সাথে ওড়র্ণা প্যাচানো খাদিজার লাশ ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এদিকে খাদিজার তিন বছরের এক মাত্র অবুজ শিশু মরিয়ম বলতে পারছে না তার মায়ের কি ? হয়েছে। সে সুধু বারবার মায়ের কাছে যেতে চায় এবং সকলের মুখের দিক তাকিয়ে ফ্যাল ফ্যাল করে কেঁদে দেয়।
এ বিষয়ে সৈয়দকাঠী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মন্নান মৃধা বলেন, সকালে বাড়ি থেকে বানারীপাড়ায় ডাক্তার দেখাতে যাওয়ার জন্য রওনা হওয়ার পর পথিমধ্যে প্রবাসী জলিল মৃধার কাছ থেকে তার ভাইয়ের স্ত্রী খাদিজা বেগম আত্মহত্যা করেছে বলে জানতে পেরে তাৎক্ষণিক বিষয়টি থানা পুলিশকে অবহ্নিত করি। খবর পেয়ে তারা ঘটনাস্থল পরিদর্শন করার পাশাপশি খাদিজার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. খলিলুর রহমান বলেন, খাদিজার মৃত্যুর সঠিক রহস্য উদ্ঘাটনের জন্য লাশ উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালের ফরেন্সিক বিভাগে প্রেরণ করা হয়েছে। সেখান থেকে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর এ ব্যাপারে সঠিক কারন জানা যাবে। এছাড়াও তদন্ত পূর্বক এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন বলেও তিনি জানান।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২০:১২:২০ ● ৩৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ