বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা
শুক্রবার ● ১৬ ডিসেম্বর ২০২২


 

বঙ্গবন্ধুর সমাধিতে কেন্দ্রীয় আ’লীগ নেতৃবৃন্দের শ্রদ্ধা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

 

 

 

মহান বিজয় দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি’র নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল ‍দিয়ে শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় আওয়ামী লীগ।

পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্য এবং মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজতে অংশ নেন।

এসময় পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক আবুল হাসনাত আবদুল্লাহ (এমপি), কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আফজাল হোসেন, কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো: বাবুল শেখ, টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতার্র্কমীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আফজাল হোসেন বলেন, বিএনপি-জামায়েতসহ সকল অপশক্তির বিরুদ্ধে আমরা সবাই ঐক্যবদ্ধ।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য আমরা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছি।এ এগিয়ে যাওয়া অব্যাহত রাখতে হবে। সকল গুজব, মিথ্যাকথা, বিএনপি-জামায়েতের সকল যড়যন্ত্র থেকে আমাদের বেরিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে মুখ্য লক্ষ্য যে লক্ষ্য অর্জনের জন্য এগিয়ে যাবো আমরা।

 

 

 

এইচবি/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:০৬:৫৭ ● ১৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ