গোপালগঞ্জে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » গোপালগঞ্জে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ
রবিবার ● ৯ অক্টোবর ২০২২


গোপালগঞ্জে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ

গেপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে আরমান মোল্লা (২৫) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় চিহ্নিত একটি সন্ত্রাসী চক্রের বিরুদ্ধে। সম্প্রতি সদর উপজেলার ঘোষেরচর গ্রামের বিসিক সংলগ্ন ইমদাদের মোড়ে এ ঘটনা ঘটে।
৪ অক্টোবর এ ঘটনায় ভিকটীম নিজে বাদি হয়ে মিশকাত মোল্লা, জাহাঙ্গীর শেখ, লিমন শেখ ও সিমন শেখকে আসামী করে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা (নং-জিআর ০৬/২২) দায়ের করেছেন।
সন্ত্রাসীদের ধারালো অস্ত্র ও লোহার রডের আঘাতে গুরুতর আহত আরমান মোল্লা ঘোষেরচর এলাকার সাফায়েত মোল্লার ছেলে এবং এই মামলার প্রধান আসামী মিশকাত মোল্লার ছেলে রাসেল মোল্লা হত্যা মামলার সন্দেহভাজন আসামী।
ভিকটিম আরমান মোল্যা সাংবাদিকদের বলেন, গত ২৫ সেপ্টেম্বর রোববার সন্ধ্যা ৬টার দিকে আমি গোপালগঞ্জ শহর থেকে রিক্সা যোগে আমার ঘোষেরচরের বাড়িতে ফিরছিলাম। বিসিক সংলগ্ন ইমদাদের মেড়ে পৌছানোর পর ঘোষেরচর কলাবাগান এলাকার বারেক মোল্লার ছেলে মিশকাত মোল্লা, জালাল শেখের ছেলে জাহাঙ্গীর শেখ, মোহসিন শেখের ছেলে লিমন শেখ ও সিমন শেখ আমার পথরোধ করে।এসময় মিশকাত মোল্লা চিৎকার করে বলতে থাকে আরমান আমার ছেলেকে হত্যা করেছে। ওকে তোরা চিরতরে শেষ করে দে ! একথা বলার সাথে সাথে মিশকাত মোল্যা ও অপর আসামীরা চাইনিজ কুড়াল, রামদা সহ দেশীয় অস্ত্রসশ্র নিয়ে আমার উপর ঝাপিয়ে পড়ে এবং উপর্যুপরি কুপিয়ে মৃত ভেবে ফেলে রেখে চলে যায়। আমার চিৎকারে আশেপাশের লোকজন ঘটনাস্থলে এসে গুরুতর অবস্থায় আমাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে আমার অবস্থার অবনতি হওয়ায় কর্তব্যরত ডাক্তার দ্রুত ওই রাতেই আমাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।
এদিকে, এঘটনার মাস্টার মাইন্ড মিশকাত মোল্যা একজন চিহ্নিত পেশাদার সন্ত্রাসী হিসেবে এলাকায় ব্যপক পরিচিত। সে সদর উপজেলার কাঠি ইউনিয়নের খানারপাড় গ্রামের বারেক মোল্লার ছেলে মিশকাত মোল্যা সন্ত্রাসী কার্যকালাপ ও বিভিন্ন রকম কুকর্মের সাথে জড়িত থাকায় এলাকাবাসীর চাপের মুখে নিজের এলাকা থেকে বেশ কয়েক বছর আগে ঘোষেরচর এলাকায় শ্বশুর বাড়িতে চলে আসেন। এরপর থেকে তিনি শ্বশুর বাড়ি এলাকায় বসবাস করে আসছে। কিন্তু শ্বশুর বাড়ি এলাাকায় বসবাস করলে ও তার অতীতের কার্যকালাপ ও চরিত্রের কোন পরিবর্তন হয়নি। সন্ত্রাসী কার্যকালাপ, নারী ও মাদকব্যবসার সাথে সে জড়িয়ে পড়ে। এবং ঘোষেরচরের স্থানিয় লোকজনকে অতিস্ট করে তোলে।
প্রসঙ্গত, ২০২০ সালে ২৯ জুলাই রাতে মিশকাত মোল্লার ছেলে রাসেল মোল্লা দুর্বৃত্তের হামলার শিকার হয়। খুলনারবে-সরকারি একটি ক্লিনিকে চিকিৎসাধীন থাকা অবস্থায় অন্তত দুইসপ্তাহ পর তার মৃত্যু হয়।
এব্যাপারে সদর থানার তদন্ত কর্মকর্তা এসআই এস.এম আলীম বলেন, মামলা রুজু হয়েছে আসামীদের গ্রেপতারের চেস্টা অব্যাহত রয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:৪৭:১৩ ● ৯৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ