ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক, আটক-১২

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে দু’পক্ষের সংঘর্ষে আহত অর্ধশতাধিক, আটক-১২
রবিবার ● ১৪ আগস্ট ২০২২


ছাতকে দু’পক্ষের সংঘর্ষ আহত অর্ধশতাধিক, আটক-১২

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতকে অটোরিকসা সিরিয়েলকে কেন্দ্র করে  গ্রামবাসীর দুদপক্ষের মধ্যে দেশী অস্ত্র নিয়ে ঘন্টাব্যাপি ধাওয়া পাল্টা ও মুখামুখি সংঘষের ঘটনায় মহিলাসহ অর্ধশতাধিক লোকজন আহত হয়েছেন। ১৩ আগস্ট রাতে উপজেলার পৌর শহরের চরেরবন্দ গ্রামের এ সংঘষে ঘটনা ঘটে। এ সংঘর্ষের খবর পেয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছেন এবং দুদপক্ষের ১২জন ব্যক্তিকে আটক করেছে। আটককৃতরা হলেন, জাকির হোসেন, আনোয়ার মিয়া, মাহমুদ, কবির হোসেন, নাজির হোসেন, গোলাম রব্বানী, মিজানুর রহমান, এমরান হোসেন, সরদাগর আলী, শফিউল ইসলাম, আজিজুর রহমান ও সুন্দর আলীকে আটক করেছে পুলিশ। ১৪ আগস্ট সকালে থানা থেকে আদালতে চালান করা হয়।

জানাযায়, দুজন অটোরিকসা চালকদের মধ্যে সিরিয়াল নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনার বিরোধে জের ধরে গ্রামবাসীর দু পক্ষের উপজেলার পৌর শহরের চরেরবন্দ গ্রামের সাবেক পৌর কমিশনার নওশাদ মিয়া ও একই গ্রামে বাগাই মিয়ার পক্ষের মধ্যে রাত ৮টা থেকে ৯টা এক ঘন্টা ব্যাপি দেশি অস্ত্র নিয়ে  ধাওয়া পাল্টা ও মুখামুখি সংঘর্ষ বাধে। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে মহিলাসহ অর্ধ শতাধিক লোক আহত হন।এ খবর পেয়ে ওসি মাহবুবুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গিয়ে পুলিশ লাঠি চার্জ করে  দুদপক্ষের  ১২ জন ব্যক্তিকে আটক করেছে। আহতদের মধ্যে আশংকাজনক রাহেনা বেগম, তোলা মিয়া, দেলোয়ার হোসেন, আমির হোসেন, সিরাজুল ইসলাম, রতœা বেগম ,সামছুল হক, তাছলিমা বেগম, জয়মালা বেগম, গোলাপ মিয়া, হোসাইন আহমদ, জুবায়ের আহমদ, মানিক মিয়া, শাহানারা বেগম, খোয়াজ আলী, কামাল আহমদ, জুয়েল মিয়া, সুরুজ আলী, আরব আলীসহ ২০জনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভতি করা হয়েছে। বাকীদের ছাতক ও কৈতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

এব্যাপারে অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটো রিক্সার সিরিয়েল নিয়ে দুদপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সংঘর্ষের ঘটনায় জড়িতদের পুলিশ তাৎক্ষনিক আটক করে গত রোববার সকালে আদালতে প্রেরন করা হয়েছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে ও ঘটনাস্থলে পুলিশ টহল জোরদার রাখা হয়েছে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৫:০১ ● ৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ