তজুমদ্দিনে তৃতীয় ধাপে ঘর পেলো ১৪৫ ভূমিহীন পরিবার

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » তজুমদ্দিনে তৃতীয় ধাপে ঘর পেলো ১৪৫ ভূমিহীন পরিবার
বৃহস্পতিবার ● ২১ জুলাই ২০২২


তজুমদ্দিনে তৃতীয় ধাপে ঘর পেলো ১৪৫ ভূমিহীন পরিবার

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন- মুজিববর্ষে ‘বাংলাদেশের কোন মানুষ গৃহহীন থাকবে না’-প্রধানমন্ত্রীর এমন সিদ্ধান্তে জমি এবং গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। জমি কিনে ঘর করে দিয়ে শেখ হাসিনা পৃথিবীর ইতিহাসে নজির স্থাপন করেছেন। প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাহস ও সততায় দেশ এগিয়ে চলছে। এর ধারাবাহিতায় তজুমদ্দিন উপজেলাকে শতভাগ ভূমিহীন মুক্ত এলাকা ঘোষনা করা হবে। পদ্মাসেতু নির্মাণের মাধ্যমে শেখ হাসিনা আজীবন বাংলার মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে তজুমদ্দিন উপজেলার আধুনিক অডিটরিয়ামে মুজিব শতবর্ষ উপলক্ষে তৃতীয় পর্যায়ে ২য় ধাপে ১৪৫ টি ভুমিহীন ও গৃহহীন পরিবারের জমি ও গৃহ প্রদান  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

তজুমদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার,  উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁদপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, মলংচড়া চেয়ারম্যান নুরুন্নবী শিকদার, শম্ভুপুর চেয়ারম্যান মোঃ রাসেল প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালন করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সেলিম মিয়া।

আরএস/এমআর

 

বাংলাদেশ সময়: ২১:১৮:৪২ ● ৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ