ছাতকে বন্যার্তদের মাঝে লাফার্জহোলসিমের ত্রাণ বিতরণ

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে বন্যার্তদের মাঝে লাফার্জহোলসিমের ত্রাণ বিতরণ
মঙ্গলবার ● ২৮ জুন ২০২২


ছাতকে বন্যার্তদের মাঝে লাফার্জহোলসিমের ত্রাণ বিতরণ

ছাতক(সুনামগঞ্জ) সাগরকন্যা প্রতিনিধি॥

সুনামগঞ্জের ছাতক উপজেলার বন্যা কবলিত মানুষের মাঝে পুনরায় জরুরী খাদ্য সামগ্রী বিতরণ শুরু করেছে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড। মঙ্গলবার (২৮ জুন) সকালে কোম্পানির কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে প্রধান অতিথি হিসেবে জরুরী খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য জনাব মুহিবুর রহমান মানিক।

দ্বিতীয় পর্যায়ে বিভিন্ন ধাপে ছাতকের নোয়ারাই ইউনিয়নের বিভিন্ন গ্রামের দুই হাজার পরিবারের মাঝে এই জরুরী খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানানো হয়েছে কোম্পানির পক্ষ থেকে। এর আগে গত মাসে কোম্পানিটি দুই হাজারেরও অধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে। এছাড়া বন্যার সময় তিন শতাধিক মানুষকে নিজস্ব কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টারে নিরাপদ আশ্রয় ও খাদ্য প্রদান করে বন্যা কবলিত মানুষের পাশে দাড়িয়েছিল কোম্পানিটি ।
খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠানে সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক লাফার্জহোলসিমকে ছাতকবাসীর পাশে দাড়ানোর জন্য ধন্যবাদ জানান এবং সমাজের বিত্তশালী ব্যক্তি এবং অন্যান্য প্রতিষ্ঠানগুলোকেও এগিয়ে আসার আহবান জানান।  খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম সম্পর্কে লাফার্জহোলসিম বাংলাদেশ এর চীফ এক্সিকিউটিভ অফিসার রাজেশ সুরানা বলেন, “করপোরেট সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কোম্পানি আবারো ছাতকের বন্যা কবলিত মানুষের পাশে দাড়িয়েছে। এই এলাকার মানুষের জীবনমানের টেকসই উন্নয়নের লক্ষ্যে সারা বছরই কোম্পানির পক্ষ থেকে নানাবিধ পদক্ষেপ নেয়া হয়ে থাকে। বন্যার এই দুর্যোগে তাদের পাশে দাড়াতে পেরে আমরা আনন্দিত।” খাদ্য সামগ্রী বিতরণের সময় কোম্পানির হেড অব ইন্ডাস্ট্রিয়াল অপারেশনস এবং সুরমা প্ল্যান্ট ম্যানেজার হারপাল সিং সহ অন্যান্য কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২২:২৩ ● ১১৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ