ছাতকে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের হামলায় আহত-২

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » ছাতকে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের হামলায় আহত-২
সোমবার ● ১১ এপ্রিল ২০২২


ছাতকে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের হামলায় আহত-২

ছাতক (সিলেট) সাগরকন্যা প্রতিনিধি॥

ছাতকে জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায়  দু’জন আহত হয়েছে। রোববার বিকালে উপজেলার দোলারবাজার ইউনিয়নের চানপুর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনাকে কেন্দ্র করে গ্রামবাসির দুপক্ষের মধ্যে টান টান উত্তেজনা দেখা দিয়েছে।
জানা গেছে, শাহিন মিয়া ও আব্দুল মালিকের মধ্যে দীর্ঘদিন ধরে ভূমি নিয়ে বিরোধ চলছে। দু’পক্ষের বিরোধ নিষ্পত্তির লক্ষে গত রোববার বিকালে গ্রামবাসির উদ্দ্যোগে শালিস বৈঠকের আয়োজন করেন। শালিশ বৈঠক অনুষ্টিত হবার আগেই আব্দুল মালিক পক্ষদ্বয়ের উপর শাহিন ও নুরুল ইসলামের নেতৃত্বে দা-রামদা নিয়ে অতর্কিত হামলা করে শাহিন মিয়া পক্ষের লোকজন। এ হামলায় আব্দুল মালিক পক্ষের আব্দুর রশিদকে(৫৫) ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করা হয়। এসময় আব্দুর রশিদকে বাঁচাতে গিয়ে তার মেয়ে নাইমা রশিদ তান্নিও(২০) আহত হন। পরে গ্রামবাসী আহতদের উদ্ধার করে কৈতক হাসপাতালে ভর্তি করেন। আহতদের অবস্থা বেগতি দেখা দেয়ায় তাদেরকে জরুরী ভিক্তিতে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় গত সোমবার আব্দুল মালিক বাদী হয়ে উপজেলার দোলারবাজার ইউনিয়নের চানপুর গ্রামে মৃত ইদ্রিস আলীর পুত্র শাহিন মিয়াসহ আরোও ৫জনের নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এব্যাপারে থানার ওসি মাহবুবুর রহমান এ হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলাকারীদের নামে লিখিত অভিযোগ পেয়েছি, তদন্তপুর্বক আইনানুগত ব্যবস্থা নেয়া হবে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


এএমএল/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩৬:৫০ ● ৭৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ