বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে একপ্লাটফর্মে এনে দেশ স্বাধীন করেছেন- এমপি শাওন

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে একপ্লাটফর্মে এনে দেশ স্বাধীন করেছেন- এমপি শাওন
বৃহস্পতিবার ● ১৭ মার্চ ২০২২


বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে একপ্লাটফর্মে এনে দেশ স্বাধীন করেছেন- এমপি শাওন

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥


ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, বাঙালির যত অর্জন, সকল অর্জনের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাঁর জন্ম না হলে স্বাধীন সার্বভৌম বাংলাদেশের সৃষ্টি হতো না। তিনি ছিলেন স্বাধীন সার্বভৌম বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা। শিশু খোকার সাহসিকতার কারনে বঙ্গবন্ধুতে রুপ নিয়েছে। বঙ্গবন্ধু বাঙ্গালী জাতিকে একটি প্লাটফর্মে এনে দেশ স্বাধীন করেছেন।

বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকালে তজুমদ্দিন উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জাতির পিতার জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস এবং মুক্তির উৎসব সুবর্ণজয়ন্তী মেলার  উদ্বোধন শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, জাতির পিতার সারাজীবনের ত্যাগ তিতিক্ষা ও দৃঢ়তার জন্যই আমরা পেয়েছি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মানচিত্র, সংবিধান ও লাল সবুজের জাতীয় পতাকা।   জাতির পিতার আদর্শ দেশের তরুণ প্রজন্মের জন্য পথপ্রদর্শক। তাঁর অবর্তমানে অসমাপ্ত স্বপ্নগুলো পূরণে নিরলসভাবে কাজ কাজ করে যাচ্ছেন তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, মেহেদী হাসান মিশু, মোঃ রাসেলসহ আরো অনেকে।


আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৩:৫৩ ● ৪৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ