চরফ্যাশনে অধ্যক্ষ নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে অধ্যক্ষ নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালিত
শুক্রবার ● ১৭ সেপ্টেম্বর ২০২১


ভোলা-৪ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম।

চরফ্যাশন সাগরকন্যা প্রতিনিধি॥
ভোলা-৪ আসনের জাতীয় সংসদ্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর পিতা সাবেক সংসদ সদস্য  মরহুম অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের ২৯তম মৃত্যু বার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে পালন করা হয়েছে। শুক্রবার সকাল ৯টায় চরফ্যাশনম আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন প্রেসক্লাবের পক্ষে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।
চরফ্যাশন প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ সকাল ৯টায় চরফ্যাশন সরকারি কলেজে চিরনিদ্রায় শায়িত গণমানুষের নেতা পাললিক মৃত্তিকার সন্তান আলোকিত মানুষ সকলের প্রিয়ভাজন অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলামের কবরে ফুল দিযে শ্রদ্ধা জানায়।
১৭ সেপ্টেন্বর মরহুমের ২৯ বছর প্রয়ান দিবস। সকাল থেকে বিভিন্ন সংগঠন ফুল দিয়ে তার কবরে শ্রদ্ধা নিবেদন করছেন।
এই জনপদে “সাপ্তাহিক উপকূল” নামে ভোলার প্রথম গণমানুষের মুখপাত্র হিসেবে প্রকাশনা বের করেন। স্থানীয়ভাবে উপকূল পত্রিকার মাধ্যমে লেখালেখি করে সংবাদকর্মী আতœ পরিচিতি লাভ করে। তার প্রতি বিন¤্র শ্রদ্ধাস্বরূপ  গণমাধ্যমকর্মিরা তার কবরে ফুল দিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করে। এছাড়াও চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগ, সহযোগি সংগঠন, প্রত্যেক ইউনিয়নের চেয়ারম্যান ও দলীয় নেতাকর্মীগন পৃথক পৃথক ভাবে এই দিবসটি পালন করেন।
উল্লেখ্য, ১৯৯২ সনের ১৭ সেপ্টেম্বর হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৯:১১:৪৬ ● ৩৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ