নাজিরপুরে দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ
মঙ্গলবার ● ২০ জুলাই ২০২১


নাজিরপুরে দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

নাজিরপুর(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর জেলার নাজিরপুরের অসহায়দের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসাবে দেয়া খাদ্য সামগ্রী ও শাড়ি-লুঙ্গি পৌঁছেদিলেন জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেন।
সোমবার (১৯জুলাই) বিকালে  তিনি উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের নতুন রাস্তা ও শ্রীরামকাঠী ইউনিয়নের মীরেরহাটের প্রধানমন্ত্রীর দেয়া আবাসনের অসহায়দের কাছে গিয়ে নিজহাতে ওই উপহার সামগ্রী পৌঁছেদিলেন  । এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরীর রওশন ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান,  উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সাখাওয়াত জামিল সৈকত প্রমুখ।
ঈদ উপলক্ষে ইউনিয়নের বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে অসহায়দের পরিবারদের দেয়া আবাসন হিসাবে ঘরে থাকা ১২০ পরিবারকে প্রত্যেকে ঈদ সামগ্রী হিসাবে  পোলাউ ও চাল, দুধ, চিনি, তেল, ডাল সহ বিভিন্ন ঈদের খাবার ও শাড়ি-লুঙ্গি প্রদান করেন । এ সময় জেলা প্রশাসক ওইসব অসহায়দের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আসন্ন ঈদ উপলক্ষে আপনাদের জন্য এসব উপহার সামগ্রী পাঠানো হয়েছে। এছাড়া একইদিন তিনি উপজেলা সদরে বসবাস ততৃতীয় লিঙ্গের (হিজরা) ৪  জনকে ঈদ উপলক্ষে খাদ্য সামগ্রী ও শাড়ি প্রদান করেন।
এর আগে উপজেলার মাটিভাঙ্গা, মালিখালী, দেউলবাড়ি, শাঁখারীকাঠী, নাজিরপুর সদর ও শেখমাটিয়াসহ ৬টি ইউনিয়নের ৩০৯ টি জেলে পরিবার কে খাদ্য সামগ্রী হিসাবে ৯ হাজার ২ শত ৭০ মে: টন চালপ্রদান করা হয়। ওই সব চাল প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান।

এএএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৪:৪৭ ● ৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ