কাউখালীতে নৌকা মার্কার সমর্থণে পথসভা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে নৌকা মার্কার সমর্থণে পথসভা
শনিবার ● ১৯ জুন ২০২১


কাউখালীতে নৌকা মার্কার সমর্থণে পথসভা

কাউখালী(পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুরে কাউখালী ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচরণার শেষ দিনে উৎসব মূখর পরিবেশে আওয়ামীলীগ মনোনীত আমিনুর রশীদ মিলটনের নৌকা মার্কা প্রতীকের  বিশাল মিছিল অনুষ্ঠিত হয়।
শনিবার(১৯জুন) বিকেলে হাজার হাজার ভোটার নারী-পুরুষ শহরের প্রধান প্রধান সড়কে এই মিছিলে অংশ নেয়। মিছিল-শ্লোগানে প্রকম্পিত হয়েছে ভোটের ময়দান।৩নং কাউখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা প্রতীকের প্রার্থী আমিনুর রশীদ মিলটনের নির্বাচনী প্রচরণার শেষ দিনে জনপ্রিয়তার জানান দিতে এক বর্নাঢ্য বিশাল মিছিলের আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ।
মিছিলে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের হাজার হাজার সমর্থকদের নিয়ে এই মিছিল বের করে শহরে। মিছিলটি স্থানীয় কলেজ পাড়া থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক ও বিভিন্ন মহল্লায় প্রদক্ষিণ শেষে কাউখালী সরকারি কলেজ মাঠে এসে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন  আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী আমিনুর রশীদ মিলটন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম আব্দুস শহীদ. সাধারন সম্পাদক মনিরুজ্জামান পল্টন, সহ-সভাপতি সুনীল কুন্ডু, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাহামুদ খান খোকন,যুগ্ন-সাধারন সম্পাদক বিশ^জিৎ পাল. উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক  মৃদুল আহমেদ সুমন,সাংগঠনিক সম্পাদক লাইকুজ্জামান মিন্টু, যুবলীগের আহবায়ক অধ্যক্ষ অলোক কর্মকার,সদস্য সচিব নাসির তালুকদার, ছাত্রলীগের সভাপতি রিছাদ হোসেন, সাধারন সম্পাদক তৌকির আহমেদ সীমান্ত সহ দলের  বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৩:৩২ ● ১২০৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ