চরফ্যাশনে মাস্ক পরার অভ্যাসে উদ্বুদ্ধকরণ র‌্যালী

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে মাস্ক পরার অভ্যাসে উদ্বুদ্ধকরণ র‌্যালী
রবিবার ● ২১ মার্চ ২০২১


চরফ্যাশনে মাস্ক পরার অভ্যাসে উদ্বুদ্ধকরণ র‌্যালী

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

রবিবার (২১ মার্চ) থেকে বাংলাদেশ পুলিশের উদ্যোগে মাস্ক পরা উদ্বুদ্ধকরণ কার্যক্রম শুরু হয়েছে। পুলিশের এই কার্যক্রমের স্লোগানে- ‘মাস্ক পরার অভ্যাস, কোভিড মুক্ত বাংলাদেশ।
রবিবার সকাল সাড়ে ১০ টায় কোভিড-১৯ দ্বিতীয় ধাপ মোকাবিলায় দক্ষিণআইচা থানা পুলিশের উদ্যোগে প্রচারণা র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় দক্ষিণআইচা  থানার সামনে থেকে র‌্যালি শুরু হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে চরমানিকা ইউনিয়ন পরিষদের নিচ তালায় এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় দক্ষিণআইচা থানার ওসি হারুন অর রশিদ বলেন, করোনা ভাইরাসের প্রকোপ গত  মাস পর্যন্ত কম থাকলেও মার্চ থেকে এটি বৃদ্ধি পেয়েছে। আমাদেরকে স্বাস্থ্যবিধি কঠোর ভাবে মেনে চলতে হবে। তিনি মানুষকে মাস্ক নিয়ে ঘর থেকে বের হওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন।
তিনি আরও জানান, করোনার যে স্বাস্থ্যবিধি রয়েছে সেগুলো অবশ্যই মানতে হবে। স্বাস্থ্যবিধি কঠোর ভাবে মেনে চলতে হবে। পুলিশ জনগণের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে ঝুঁকি নিয়ে কাজ করেছে। এ পর্যন্ত পুলিশের অনেক সদস্য করোনায় মৃত্যুবরণ করেছে। আক্রান্ত হয়েছে বিপুল সংখ্যক পুলিশ সদস্য। দক্ষিণআইচা থানা এলাকার মানুষকে আমরা প্রেরণা দিয়ে মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে চাই। মানুষ নিজের দায়িত্ব বোধ থেকে নিজের ও নিজের পরিবারের জন্য মাস্ক পরবে বলে আশা করছি।
প্রচারণা র‌্যালি ও আলোচনা সভায় দক্ষিণআইচা থানা পুলিশ ও এলাকার বিভিন্ন গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫১:৪৯ ● ৩৯০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ