চরফ্যাশনে অবাধ সুষ্ঠু পৌরনির্বাচন অনুষ্ঠান বিষয়ক সভা

প্রথম পাতা » ভোলা » চরফ্যাশনে অবাধ সুষ্ঠু পৌরনির্বাচন অনুষ্ঠান বিষয়ক সভা
বৃহস্পতিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২১


---

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

চরফ্যাশন পৌরসভার নির্বাচন হবে আগামী ২৮ ফেব্রুয়ারী। নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু নিরপেক্ষ। বৃহম্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় চরফ্যাশন উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এই সব কথা বলেন।
চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমীনের সঞ্চালনায় জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক আরো বলেন, দেশে এখন আইন শৃংখলার অবস্থা খুবই ভাল রয়েছে। নির্বাচন বিষয়ে নিরপেক্ষ ও প্রভাবমুক্ত রাখতে সিইসি নির্দেশ দিয়েছেন। সরকারও কঠোর অবস্থানে রয়েছেন। আগামী ২৮ তারিখে চরফ্যাশন পৌর নির্বাচনে আইন শৃংখলা সুন্দর রাখার জন্যে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদেকে নির্দেশ প্রদান করেন। নচেৎ প্রশাসন আইনের মাধ্যমে সকল ব্যবস্থা গ্রহণ করবেন। নির্বাচনী আচরণ বিধির প্রতি লক্ষ্য রাখবেন। যাতে কেউ আচরণ বিধি লঙ্ঘন করতে না পারে সেই দিকে দৃষ্টি রাখতে হবে।
বিশেষ অতিথি ভোলা পুলিশ সুপার সরকার মো. কায়ছার আহম্মেদ বলেন, নির্বাচনে ভোটে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে প্রয়োজনে পুলিশ বাড়ী থেকে নাগরিককে এনে ভোট দেয়ার ব্যবস্থা করবেন। ইভিএম ভোটের মাধ্যমে চরফ্যাশনে ভোট গ্রহণ করা হবে। আচরণ বিধি লঙঘন করলে কাউকে ছাড় দেয়া হবে না।
এই সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি রিপন বিশ^াস, সহকারী রিটানিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি হাসেম মহাজন, সম্পাদক মনির আহম্মেদ শুভ্র, সাংবাদিক কল্যাণ তহবিলের সাধারণ সম্পাদক আমির হোসেন, অনলাইন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি নোমান সিকদারসহ মেয়র কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলরগন সভায় উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৭:২৮ ● ৩০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ