দশমিনায় ভয়াবহ আগুনে পুড়ে ১০ দোকান ভষ্মীভূত

প্রথম পাতা » পটুয়াখালী » দশমিনায় ভয়াবহ আগুনে পুড়ে ১০ দোকান ভষ্মীভূত
শনিবার ● ৬ ফেব্রুয়ারী ২০২১


দশমিনায় ভয়াবহ আগুনে পুড়ে ১০ দোকান ভষ্মীভূত

দশমিনা(পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥


পটুয়াখালীর দশমিনায় আগুনে ১০টি দোকান পুড়ে অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার দিগন্ত সড়কের মোল্লা পট্টিতে এ দুর্ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের দু’টি টিম প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইউসুবের মিষ্টির দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে আশপাশের দোকানে। আগুনের লেলিহান শিখায় কামাল হোসেনের চায়ের দোকান, সিদ্দিক মোল্লার চায়ের দোকান, মোতালেব মোল্লার চায়ের দোকান, হাবিব সরদারের চায়ের দোকান, হাসান মোল্লার চায়ের দোকান, আলআমিনের চায়ের দোকান ও তপন কুমারের মিষ্টির দোকান পুরে ছাই হয়ে যায়। এছাড়া আংশিক ক্ষতিগ্রস্ত হয় হেলেনা ও মিনারার চায়ের দোকান।
দশমিনা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত অফিসার সালাউদ্দিন মিয়া জানান, ধারণা করা হচ্ছে মিষ্টির দোকানের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। খবর শোনামাত্র ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
অগ্নিকান্ডের খবর শুনে উপজেলা  আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বর্নিক সমিতির সভাপতি এ্যাড. ইকবাল মাহামুদ লিটন, সহকারি কমিশনার(ভুমি)আবদুল কাইয়ুম, থানা ওসি মোঃ জসিম ঘটনাস্থান পরিদর্শন করেন।

এসবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:১১:১০ ● ৩৭৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ