তজুমদ্দিনে সাবেক ভাইস চেয়ারম্যানের জানাজায় মানুষের ঢল

প্রথম পাতা » ভোলা » তজুমদ্দিনে সাবেক ভাইস চেয়ারম্যানের জানাজায় মানুষের ঢল
বৃহস্পতিবার ● ২৮ জানুয়ারী ২০২১


তজুমদ্দিনে সাবেক ভাইস চেয়ারম্যানের জানাজায় মানুষের ঢল

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন দুলালের নামাযের জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
তজুমদ্দিন ষ্টেডিয়ামে বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) সকাল ১১টায় শেষ বিদায় জানাতে হাজার হাজার মানুষের ঢল নামে। এ সময় তার স্মৃতিচারণ করে ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন টেলি-কনফারেন্সের বক্তৃতায় বলেন, দুলাল ছিলেন আ’লীগের নিবেদিত প্রাণ একজন কর্মী। তাসত্ত্বেও দলমত নির্বিশেষে সকল শ্রেণির মানুষ তাকে ভালো বাসতো। দুলাল ছিলেন একজন নীতিবান নেতা তিনি কখনো নীতি বর্হিভূত কোন কাজকে প্রশ্রয় দিতেন না। তার মৃত্যুতে তজুমদ্দিন উপজেলা আ’লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে যা কখনো পূরণ হওয়ার নয়। এ সময় মরহুমের বিদেহী আতœার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহাম্মেদ, আ’লীগ সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, লালমোহন উপজেলা আ’লীগ সম্পাদক ফখরুল হাওলাদার, তজুমদ্দিন উপজেলা ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার প্রমুখ।
জানাজার নামায পরিচালনা করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ঈমাম আলহাজ্ব মাও. মোঃ নাসরুল্যাহ। তজুমদ্দিন বাজারের ব্যবসায়ীরা তার মৃত্যুতে একদিনের শোক ঘোষনা করে কালো পতাকা উত্তোলন করেন।

আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৭:১৪ ● ২৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ