দেশ ও মানুষের কল্যানে কিছু করে যাওয়াই ধর্ম-প্রাণী সম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » দেশ ও মানুষের কল্যানে কিছু করে যাওয়াই ধর্ম-প্রাণী সম্পদ মন্ত্রী
বৃহস্পতিবার ● ১৪ জানুয়ারী ২০২১


দেশ ও মানুষের কল্যানে কিছু করে যাওয়াই ধর্ম-প্রাণী সম্পদ মন্ত্রী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম. রেজাউল করিম বলেছেন, দেশ ও মানুষের কল্যানে কিছু করে যাওয়াই ধর্ম। অন্যের সম্পদের প্রতি লোভ, অন্য ধর্মকে নিয়ে কটুক্তি বা খারাপ ভাবে তুলে ধরা কোন ধার্মীক মানুষের কাজ না।  সমাজে অনেক মুসলমান  আছে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে যারা হিন্দু সম্প্রদায়ের জমি দখল, অন্যের ক্ষতি সাধন করেন। আবার কোন কোন হিন্দুরাও এম আছে যারা ধর্মের নামে  মুসলমানদের ধর্মীয় অনুভুতিতে আঘাত দিয়ে কথা বলেন এমন আচরণ কোন ধর্মেই অনুমতি নাই। ধর্ম হলো আমার-আপনার নিজস্ব মনের মধ্যে লালন করা একটি পবিত্র বিষয়।
বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী’র উত্তরায়ন সংক্রান্তি ও পুরুষোত্তম মঞ্চ-এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে এ কথা বলেন। ওই মঠের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি শ্রীকুমার আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান, নাজিরপুর ডিগ্রী কলেজ অধ্যক্ষ মো. নজরুল ইসলাম,  ডাক্তার দিপংক নাগ, ডাক্তার অমর বিশ্বাস, সাবেক যুগ্ম সচীব শ্যমা প্রসাদ  বেপারী,  ট্রাস্টি সুরঞ্জিত দত্ত লিটু প্রমুখ।
এ সময় মন্ত্রী আরো বলেন, আমাদের প্রধান মন্ত্রী শেখ হাসিনা এ দেশের সকল সকল ধর্মের মানুষের ধর্ম পালনের নিরাপত্তা বিধানে সজাগ রয়েছেন। জাতীর পিতা শেখ মুজিবুর রহমান একটি ধর্ম নিরপেক্ষ রাষ্ট্র গঠনে নিজেকে বিসর্জন দিয়েছেন।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫৬:১৭ ● ৩০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ