চরফ্যাশনে প্রবাসীর স্ত্রী উধাও

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » চরফ্যাশনে প্রবাসীর স্ত্রী উধাও
রবিবার ● ১০ জানুয়ারী ২০২১


চরফ্যাশনে প্রবাসীর স্ত্রী উধাও

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

প্রবাসীর স্ত্রী স্বামীকে না জানিয়ে জমি কেনার ২লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ঘরের ১লাখ ৯০হাজার টাকার আসবাব পত্র নিয়ে উধাও হয়ে গেছে বলে অভিযোগ জানায় প্রবাসী স্বামীর পরিবার। চরফ্যাশন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এ ঘটনায় রবিবার (১০ জানুয়ারি) দুইপক্ষের পাল্টা পাল্টি দুইটি সি,আর মামলা হয়েছে।
সরেজমিনে ঘটনাস্থল উপজেলার রসুলপুর ৬নং ওয়ার্ডে গিয়ে জানাযায়, প্রবাসী আবুল কালামের স্ত্রী সুরমা বেগমকে একই এলাকার বখাটে গিয়াস উদ্দিন দির্ঘদিন ধরে মুঠোফোনে ফোন দিয়ে পরকিয়া সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে। যার ফলে এক পর্যায়ে স্বামী ও পরিবার ও পরিজন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েন স্ত্রী সুরমা বেগম।
মুঠো ফোনে কথা বলায় বখাটে গিয়াস উদ্দিনের সঙ্গে পরকিয়া সম্পর্ক গড়ার প্রশ্ন নিয়েই স্বামী আবুল কালাম ও স্ত্রী সুরমা বেগমের সঙ্গে টানাপড়েন চলে দীর্ঘদিন। স্থানীয়রা এমন তথ্য জানালেও শনিবার (৯জানুয়ারী) দুপুরে প্রবাসী আবুল কালামের মা জুলেখা খাতুন (৬০) অভিযোগ করে বলেন, আমার ছেলে প্রায় দুইবছর ধরে সংযুক্ত আরব আমিরাতে চাকুরির উদ্যেশ্যে অবস্থান কালে একই ওয়ার্ডের আবদুল খালেকের ছেলে গিয়াস উদ্দিনের সঙ্গে পুত্রবধূ সুরমা বেগম (৩৩) পরকিয়া সম্পর্কে জড়ায়। পরবর্তীতে আমাকে না জানিয়ে গত অক্টোবরের ১৭ তারিখ শনিবার ঘরের স্বর্ণালঙ্কারসহ আসবাবপত্র ও নগদ টাকা পয়সা নিয়ে বাড়ি থেকে চলে যায়।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৩:৪২ ● ২৬৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ