তজুমদ্দিনে গণতন্ত্রের বিজয় দিবস পালন

প্রথম পাতা » ভোলা » তজুমদ্দিনে গণতন্ত্রের বিজয় দিবস পালন
বুধবার ● ৩০ ডিসেম্বর ২০২০


তজুমদ্দিনে গণতন্ত্রের বিজয় দিবস পালন

তজুমদ্দিন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

 

“একাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের গণতন্ত্র ও উন্নয়নের ইতিহাসে একটি বিজয়ের মাইল ফলক। এই নির্বাচনের মধ্য দিয়ে অশুভ শক্তি, দুর্নীতি-সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্ঠপোষকদেও আস্ফালন আর সহিংসতার রাজনীতির অন্ধকার ছায়া কাটিয়ে গণতন্ত্রেও নবতর অভিযাত্রায় অগ্রসর হয় বাংলাদেশ”।
তজুমদ্দিন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বুধবার (৩০ডিসেম্বর) বিকেল ৪টায় গনতন্ত্রেও বিজয় দিবসের আলোচনা সভায় ভোলা-৩ আসনের (লালমোহন ও তজুমদ্দিন) সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধূরী শাওন এসব কথা বলেন।
কেন্দ্রিয় কর্মসুচির অংশ হিসেবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীরের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়। এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংগঠনিক সম্পাদক শহিদুল্যাহ কিরণ, অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, মিজানুর রহমান ফরিদ, যুগ্ন-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন দুলাল, যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুর রহমান, শ্রমিকলীগ সভাপতি আব্দুল হালিম টুটুল, স্বেচ্ছাসেবলীগ সভাপতি ইসতিয়াক হাসান, ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রাসেল প্রমূখ। পরে একটি আনন্দ র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।

আরএস/এমআর

বাংলাদেশ সময়: ২০:২২:১৫ ● ৩৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ