সাংবাদিক ফয়েজ’র মৃত্যুতে-কুয়াকাটা প্রেসক্লাবে শোক ও স্মরণ সভা

প্রথম পাতা » কুয়াকাটা » সাংবাদিক ফয়েজ’র মৃত্যুতে-কুয়াকাটা প্রেসক্লাবে শোক ও স্মরণ সভা
মঙ্গলবার ● ৮ ডিসেম্বর ২০২০


কুয়াকাটা প্রেসক্লাবে শোক ও স্মরণ সভা

কুয়াকাটা সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর প্রবীণ সাংবাদিক, এটিএন বাংলার সাবেক জেলা প্রতিনিধি মোঃ ফয়েজুর রহমানের মৃত্যুতে কুয়াকাটা প্রেসক্লাবে এক শোক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ ডিসেম্বর) বেলা ১১টায় প্রেসক্লাব মিলনায়তনে এ সভা করা হয়।
প্রেসক্লাবের সভাপতি নাসির উদ্দিন বিপ্লবের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক কাজী সাঈদের সঞ্চালনায় দোয়া মোনাজাত ও আলোচনা সভায় সাংবাদিক ফয়েজুর রহমানের কর্মজীবনের ইতিবাচক দৃষ্টিভঙ্গি সৎ সাংবাদিকতায় এ জনপদে সুনাম রয়েছে। তৃর্ণমূল সাংবাদিকতার পথিকৃত হিসেবে তিনি এ অঞ্চলের  সাংবাদিকদের মনে জায়গা করে নিয়েছে বলে আলোচকরা তাদের বক্তব্যে বলেছেন।
এমন একজন সাংবাদিককে হারিয়ে উপকূলের সাংবাদিকরা শোকাহত। তার মৃত্যূতে কুয়াকাটা প্রেসক্লাব শোক জানিয়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের জীবনাবলী নিয়ে আলোচনা করেন,কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান বুলেট. আজকের দর্পণের পটুয়াখালী প্রতিনিধি মোঃ শহিদুল আলম,কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, মো.মিজানুর রহমান,সিনিয়র সহ-সভাপতি কুদ্দুস মাহমুদ,সমকাল সাংবাদিক খান এ রাজ্জাক,বাংলা ভিশন প্রতিনিধি জহিরুল ইসলাম মিরন, আমাদের সময় প্রতিনিধি প্রভাষক সাইদুর রহমান প্রমুখ।

এএইচএ/এমআর

বাংলাদেশ সময়: ২১:৫২:৫৩ ● ৩৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ