স্বাধীনতা বিরোধীদের বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা দেখাতে কষ্ট লাগে -প্রাণী সম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » স্বাধীনতা বিরোধীদের বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা দেখাতে কষ্ট লাগে -প্রাণী সম্পদ মন্ত্রী
রবিবার ● ২৯ নভেম্বর ২০২০


স্বাধীনতা বিরোধীদের বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা দেখাতে কষ্ট লাগে -প্রাণী সম্পদ মন্ত্রী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এমপি বলেন, বঙ্গবন্ধু আমাদের জাতির পিতা। তার প্রতি শ্রদ্ধা না দেখালে চরম অকৃতজ্ঞতা প্রকাশ করা হবে। তিনি না হলে আমরা বিশে^র কাছে স্বাধীন দেশ হিসাবে পরিচিতি পেতাম না। আর রাজাকাররা দেশের স্বাধীনতার বিরোধী শক্তি ছিলো। দেশের স্বাধীনতা বিরোধী শক্তির কর্মকান্ড আজো থেমে নেই। তারা ও তাদের উত্তোশুরীদের বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা দেখাতে কষ্ট লাগে।  আর তাই    বঙ্গবন্ধুর  প্রতি যারা শ্রদ্ধা দেখান তাদেরকে ওই সব পকিস্তান তথা স্বাধীনতা বিরোধী শক্তিরা বিভিন্ন মিথ্যা ফতুয়া দেখিয়ে ওই শ্রদ্ধাকে ভিন্নখাতে প্রবাহিত করতে চেষ্টা করছে।
রবিবার (২৯ নভেম্বর) সকালে পিরোজপুরে টাউন ক্লাব সড়কে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পিরোজপুর  জেলা ও পৌর শাখার   উদ্যোগে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নির্মাণের বিরোধিতার নামে বিএনপি-জামায়াতের মদদপুষ্ট উগ্র-মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক জনমনে বিভ্রান্তি ছড়ানোর প্রতিবাদে অনুষ্ঠিত মানববন্ধনে  ভার্চুয়াল পদ্ধতিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ সময় মন্ত্রী আরো বলেন, ভাস্কর্য আর মূর্তি এক না। ভাস্কর্য শ্রদ্ধার প্রতীক, মূর্তি পূজার প্রতীক। যে সকল মহান মানুষরা তাদের জীবনের বিনিময়ে আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন তাদের শ্রদ্ধার প্রতীক হিসেবে আমরা ভাস্কর্য নির্মাণ করি। কিছু মৌলবাদী ধর্মান্ধ গোষ্ঠী মিলে জনমনে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে  আমরা তাদের প্রতিহত করব।
এ সময়  বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শফিউল হক মিঠু, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক গোপাল বসু, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাসেল পারভেজ রাজা, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শেখ হাসান মামুন, পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা রাসেল শিকদার, ইন্দুরকানী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আল মামুন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জুনায়েদ আহমেদ রাসেল প্রমুখ।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৮:০৩ ● ৩১৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ