বর্তমান সরকার দেশের ব্যাপক যোগাযোগের নেটওয়ার্ক গড়ে তুলছে -প্রাণী সম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » বর্তমান সরকার দেশের ব্যাপক যোগাযোগের নেটওয়ার্ক গড়ে তুলছে -প্রাণী সম্পদ মন্ত্রী
বৃহস্পতিবার ● ২৬ নভেম্বর ২০২০


বর্তমান সরকার দেশের ব্যাপক যোগাযোগের নেটওয়ার্ক গড়ে তুলছে -প্রাণী সম্পদ মন্ত্রী

নেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী  শ.ম রেজাউল করিম এমপি বলেছেন, বর্তমান সরকার দক্ষিণাঞ্চলসহ সারাদেশের ব্যাপক যোগাযোগের একটা নেটওয়ার্ক গড়ে তুলছে। জাতির জনকের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টায় যোগাযোগের এ মেলবন্ধন সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকালে পিরোজপুরের নেছারাবাদে (স্বরূপকাঠি) জুলুহার বাজারÑ দুর্গাকাঠি টু লক্ষ্মনকাঠি  সড়কের উদ্ধোধন শেষে দুর্গকাঠি এস জি এস মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, পদ্মা সেতু এখন আর স্বপ্ন নয়, পদ্মা সেতু এখন বাস্তবে রূপ নিচ্ছে। অপ্রতিরোধ্য বাংলাদেশ বির্নিমানে জননেত্রী শেখ হাসিনার নেতৃতের¡ বিকল্প নাই। তার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ^বাসির কাছে অনুকরনীয় একটি দেশ হিসেবে পরিনত হয়েছে। তিনি এ সময় করোনার সেকেন্ড ওয়েভ সম্পর্কে জনগনকে পুনরায় সচেতন করে দিয়ে মাস্ক ব্যবহারের ওপর গুরুত্ব আরোপ করেন এবং সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
উপজেলা নির্বাহী অফিসার মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে সুধী সমাবেশে বক্তব্য রাখেন  সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক এস এম ফুয়াদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এস এম মুইদুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. সবুর তালুকদার প্রমুখ। পরে মন্ত্রী দুপুরে  প্রধান অতিথি হিসেবে সরকারি স্বরূপকাঠি পাইলট মাধ্যমিক বিদ্যালয় মিলনায়তনে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আয়োজিত বিজ্ঞান মেলা ও উপজেলা পরিষদ মিলনায়তনে প্রান্তিক চাষীদের  মাঝে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান এবং ওই দিন বিকেলে কুড়িয়ানা - বানারীপাড়া জিসি সড়ক উদ্ধোধন করেন। এ সময় পিরোজপুরের এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়, নেছারাবাদ-কাউখালী সার্কেলের সিনিয়র এএসপি মো. রিয়াজ হোসেন যুবলীগের কেন্দ্রিয় সংসদের সদস্য মো. কামরুজ্জামান খান শামিম, পৌর মেয়র গোলাম কবির প্রমুখ উপস্থিত ছিলেন।

এমআরএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৪৬:১৩ ● ৩৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ