কলাপাড়ায় যুবলীগের কেন্দ্রীয় নেতা সোহাগ সংবর্ধিত

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় যুবলীগের কেন্দ্রীয় নেতা সোহাগ সংবর্ধিত
বুধবার ● ২৫ নভেম্বর ২০২০


কলাপাড়ায় যুবলীগের কেন্দ্রীয় নেতা সোহাগ সংবর্ধিত

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

বাংলাদেশ যুবলীগ কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ স্থানীয় হাজারো নেতাকর্মীর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন।
বুধবার (২৫ নবেম্বর) দুপুরে তিনি ঢাকা থেকে কলাপাড়ায় পৌছলে হাজারো নেতাকর্মী-সমর্থক স্লোগাান সহকারে শত শত মোটরসাইকেল নিয়ে বরণ করে নেয়। মিছিল সহকারে কলাপাড়া বাসস্ট্যান্ড থেকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নিয়ে আসেন। সেখানে নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। তিনি সংবর্ধিত হন।
দলীয় কার্যালয়ের এ বরণ সভার সভাপতিত্ব করেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও কলাপাড়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুবলীগের কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট শামীম আল সাইফুল সোহাগ। অন্যান্যের মধ্যে উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা এসএম রাকিবুল আহসান, সহ-সভাপতি অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, অধ্যক্ষ ড. শহীদুল ইসলাম বিশ^াস, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা যুবলীগ সহসভাপতি শহীদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন প্রমুখ। এসময় যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য বিকাশ হাওলাদার ও এম নয়া মিয়াকেও সংবর্ধিত করা হয়।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ১৯:২৮:৪৮ ● ৩০৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ