বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী যুবলীগের শ্রদ্ধা নিবেদন

প্রথম পাতা » ঢাকা » বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী যুবলীগের শ্রদ্ধা নিবেদন
সোমবার ● ১৬ নভেম্বর ২০২০


বঙ্গবন্ধুর সমাধিতে আওয়ামী যুবলীগের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেন, আমরা মেধাভিক্তিক ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের রাজনীতির প্রচলন ঘটাবো। বঙ্গবন্ধুর স্বপ্ন ও বঙ্গবন্ধুর কন্যা যে বাংলাদেশ আমাদের উপহার দিতে যাচ্ছে, তা এগিয়ে নিয়ে যেতে যুবলীগে আমরা মেধাবীদের প্রধান্য দিচ্ছি। সাবেক ছাত্রনেতা ও পেশাজীবিদের আমরা যুবলীগে স্থান করে দিয়েছি। এই যুবলীগ শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবে। এছাড়া অগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়তে আমরা প্রস্তুত।
রোববার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজরে শামস্ সাংকবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন।
এর আগে সংগঠনটির চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারন সম্পাদক মোঃ মাইনুল ইসলাম খান নিখিলের নেতৃত্বে যুবলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সমাধিতে পুষ্পস্তাবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।
পরে নেতৃবৃন্দ ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ নিহতসকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেন।
এ সময় অন্যান্যের মধ্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিম, শেখ সোহেল উদ্দিন, মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, এমপি, মঞ্জুরুল আলম শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাইমসহ নবগঠিত কমিটির নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২১:৩১:০৫ ● ৩২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ