মহিপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রথম পাতা » পটুয়াখালী » মহিপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
বৃহস্পতিবার ● ১২ নভেম্বর ২০২০


মহিপুরে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

কলাপাড়া(পটুয়াখালী)সাগরকন্যা অফিস॥

পটুয়াখালীর কলাপাড়ায় নানা আয়োজনের মধ্যে দিয়ে উপজেলার মহিপুর থানা বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
বৃহস্পতিবার (১২নভেম্বর) সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্নাঢ্য রালী, আলোচনা সভা, কেককাটা ও দোয়া মোনাজাত’র আয়োজন করা হয়। এছাড়া জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান ও যুলীগের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ফজরুল হক মনির প্রতিকৃতিতে  পুস্পমাল্য অর্পন করেন মহিপুর থানা যুবলীগ নেতা কর্মীরা। স্থানীয় যুবলীগ কার্যালয় থেকে একটি বনার্ঢ্য র‌্যালী শেষে মহিপুর থানা যুবলীগের আহবায়ক এ এম  মিজানুর রহমান বুলেট যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি’র কর্মময় জীবনি নিয়ে আলোচনা করেন।
সভা শেষে কেক কেটা ও  দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে নেতা কর্মিদের মাঝে মিষ্টি বিতরন করা হয়েছে। অনুষ্ঠান সঞ্চলনা করেন মহিপুর থানা যুবলীগের যুগ্ম-আহবায়ক মাসুদ মোল্লা।
এ সব অনুষ্ঠানে মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মালেক আকন্দ  ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাওলাদার  ও ধুলাসার যুবলীগের সভাপতি জিল্লুর রহমান কিশোর ও কুয়াকাটা পৌর যুবলীগের আহবায়ক শেখ ইসহাক ও মহিপুর ইউনিয়ন যুবলীগের আহবায়ক ফেরদৌস হাং ও ডালবুগঞ্জ ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাচ্চু পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক বেল্লাল খলিফা, মহিপুর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক সাহরিয়া সুমন যুবলীগ নেতা নাসির উদ্দিন, বশির হাং, ছিদ্দিক মোল্লা সহ আওয়ামীলীগ ও যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এমবি/এমআর

বাংলাদেশ সময়: ২২:২৪:২২ ● ৩১৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ