গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫বিচারকসহ গুরুতর আহত-৬

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫বিচারকসহ গুরুতর আহত-৬
বুধবার ● ১১ নভেম্বর ২০২০


গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৫বিচারকসহ গুরুতর আহত-৬

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জে বিচারকবাহী মাইক্রো ও বাসের ধাক্কায় ৫ বিচারক সহ ৬ জন গুরুতর আহত হয়েছেন । আজ মঙ্গলবার বিকাল ৩ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার মান্দারতলায় এ দুর্ঘটনাটি ঘটেছে।

আহতরা হলেন, চীফ জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্টেট কাঞ্চন কুমার কুন্ডু (৩৮) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ হুমায়ূন কবীর (৩৮) জেলা দায়রা ও জজ আদালতের সিনিয়র সহকারী জজ মোঃ হুমায়ূন কবীর (৩৮)  সদর ল্যান্ড সার্ভে ট্রইব্যুনালের বিচারক ইউসুফ হোসেন (৫০) সহকারী জজ নাজমুল কবির (৩৫) গান ম্যান (পুলিশ কনস্টেবল) মোঃ কাওসার (৪০) ও মাইক্রো চালক শিবু চন্দ (৩৫) ।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানান, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ও জেলা জজ কোর্টের ৫ বিচারক একটি মাইক্রোতে করে টুঙ্গিপাড়া যাচ্ছিলেন। মাইক্রোটি মান্দারতলা লিংক রোড থেকে ঢাকা-খুলনা মহাসড়কে উঠতে গেলে বাগেরহাট থেকে ছেড়ে আসা ঢাকা গামী বলেশ্বর পরিবহনের একটি যাত্রীবাহী বাস বিচারকবাহী মাইক্রোকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মাইক্রোতে থাকা ৫ বিচারক সহ ৭ জন আহত হয়েছে। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার ফার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করে।

গোপালগঞ্জ হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিত মল্লিক বলেন, আহতদের মধ্যে চালক শিবুর অবস্থা আশংকাজনক অবস্থায় ঢাকা পাঠানো হয়েছে। অন্য ৬ জন গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছে। জেলা ও দায়রা জজ অমিত কুমার দে , পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান সহ অন্যান কর্মকর্তারা খবর পেয়ে হাসপাতালে আসেন। তারা আহতদের খোঁজ খবর নেন।


এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫৭:৫৯ ● ৩২৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ