পটুয়াখালীতে বিএনপির সংবর্ধনা সভায় হামলা

প্রথম পাতা » পটুয়াখালী » পটুয়াখালীতে বিএনপির সংবর্ধনা সভায় হামলা
রবিবার ● ৮ নভেম্বর ২০২০


পটুয়াখালীতে বিএনপির সংবর্ধনা সভায় হামলা

পটুয়াখালী সাগরকন্যা প্রতিনিধি॥

পটুয়াখালীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সংবর্ধনা অনুষ্ঠানে সন্ত্রাসী হামলা হয়েছে। রবিবার (৮ নভেম্বর) বিকেলে পৌর শহরের কাঠপট্টি এলাকার খান মহল কমিটি সেন্টারে এ হামলার ঘটনা ঘটে। এতে ছাত্রদলকর্মী শাকিল, রাফি, তাহের, মৎস্য দলের বাবুল, মহিলা দলের ৮ জন নেতাকর্মীসহ দলের বিভিন্ন পর্যায়ের ৩০ থেকে ৩৫ জন নেতা-কর্মী আহত হয়েছে। পটুয়াখালী সদর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মজিবুর রহমান টোটন স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত  করেছেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি জানান, ৩ নভেম্বর কেন্দ্রীয় বিএনপি ঘোষিত নবগঠিত আহ্বায়ক কমিটিকে পটুয়াখালী সদর উপজেলা ও দুমকি উপজেলা বিএনপির পক্ষ থেকে সংবর্ধনা সভার আয়োজন করে। সভা চলাকালিন সময় রবিবার শেষ বিকালে ১০ থেকে ১৫ জনের ছাত্রলীগ পরিচয়ধারীরা লাঠি ও লোহার পাইপ নিয়ে উপস্থিত নেতাকর্মীদের উপড় হামলা এবং ভাঙচুর চালায়। এ সময় তারা অনুষ্ঠানস্থলের ৫০টির অধিক চেয়ার ভাংচুর করে এবং ১০/১২টি মোাইল ফোন ছিনিয়ে নেয় বলেও দাবী করেন বিএনপির এই নেতা।
পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হইবে।

জেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৮:১৮:০৩ ● ৩০৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ