গৌরনদীতে ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
শুক্রবার ● ৬ নভেম্বর ২০২০


গৌরনদীতে ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদী উপজেলার মেদাকুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির এক ছাত্রীর (৯) মুখ গামছা দিয়ে বেঁধে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদি হয়ে অভিযুক্ত প্রতিবেশী শাহ্ নেওয়াজ বেপারীকে (৬০) আসামি করে বৃহস্পতিবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। সে উপজেলার পশ্চিম সমরসিংহ গ্রামের মৃত শফিজদ্দিন বেপারীর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই জামাল হোসেন জানান, উপজেলার পশ্চিম সমরসিংহ গ্রামের ৩য় শ্রেণির এক ছাত্রীর (৯)’র দুরসম্পর্কের দাদা হন প্রতিবের্শী শাহ্ নেওয়াজ বেপারী। বিগত ৩ নভেম্বর দুপুর আড়াইটার দিকে খেলার সাথীকে দিয়ে ওই শিশুটিকে (ছাত্রীকে) ডেকে শাহ্ নেওয়াজ তার বসত ঘরে নেয়। এসময় শিশুটির (স্কুলছাত্রীর) মুখ গামছা দিয়ে বেঁধে তাকে ধর্ষণ করে শাহ্ নেওয়াজ । ধর্ষণের পর অভিযুক্ত শাহ্ নেওয়াজ নির্যাতিতা শিশুটির হাতে ৬০টাকা দিয়ে বিষয়টি কাউকে না বলার জন্য শাসিয়ে দেয়। পরবর্তীতে অসুস্থ্য অবস্থায় শিশুটি তার বাবা মার কাছে গেলে অসুস্থ্যতার কারণ জানতে চাইলে সে ধর্ষণের শিকার হয়েছে বলে জানায়। পরে অভিযুক্তের আত্মীয় স্বজনদের কাছে ঘটনার বিচার দিলে তারা নানা ধরণের ভয়ভীতি প্রদর্শন করে এবং মামলা না করার জন্য হুমকি দেয়।
এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদি হয়ে অভিযুক্ত শাহ্ নেওয়াজ বেপারীকে (৬০) আসামি করে বৃহস্পতিবার রাতে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। নির্যাতিতা শিশুটিকে ডাক্তারী পরিক্ষার জন্য শুক্রবার (৬ নভেম্বর) সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্ধির জন্য বরিশাল আদালতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা জামাল হোসেন জানান।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫০:০২ ● ৩২০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ