আমতলীতে ইয়াবাসহ সাবেক কাউন্সিলর গ্রেফতার

প্রথম পাতা » বরগুনা » আমতলীতে ইয়াবাসহ সাবেক কাউন্সিলর গ্রেফতার
মঙ্গলবার ● ২৭ অক্টোবর ২০২০


আমতলীতে ইয়াবাসহ সাবেক কাউন্সিলর গ্রেফতার

আমতলী (বরগুনা) সাগরকন্যা প্রতিনিধি॥

বরগুনার আমতলী পৌরসভার ৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ইয়াবা বিক্রেতা মোঃ জান্নাতুল ফেরদৌসকে (৪০) ৩৫পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাতে উপজেলা পরিষদের স্মৃতিস্তম্ভের পিছন থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২৭ অক্টোবর) পুলিশ কাউন্সিলরকে আমতলী সিনিয়র জডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
জানাগেছে, আমতলী পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ জান্নাতুল ফেরদৌস দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রি করে আসছিল। সোমবার রাতে উপজেলা পরিষদের স্মৃতিস্তম্ভের পিছনে ইয়াবা বিক্রি করছিল কাউন্সিলর। গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই মোঃ সোহেল রানার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়। পরে তার শরীর তল্লাশী করে ৩৫ পিস ইয়াবা জব্দ করে পুলিশ। এ ঘটনার আমতলী থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। মঙ্গলবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হ্রাওলাদার বলেন, সাবেক কাউন্সিলর ফেরদৌসের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।

এমএইচকে/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৪৫:০২ ● ৩৬৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ