করোনার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই-এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » করোনার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই-এমপি জ্যাকব
শনিবার ● ২৪ অক্টোবর ২০২০


করোনার মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদী স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, শিক্ষা ও বিদ্যুৎ খাতের ন্যায় সরকার চিকিৎসা খাতেও সাফল্য অর্জন করেছে। আজ করোনা ভাইরাস মহামারির মধ্যেও সরকারের উন্নয়ন থেমে নেই। শনিবার (২৪ অক্টোবর) বেলা সাড়ে ১২টায চরফ্যাশন উপজেলা শশীভূষণ বাজারে ৫ কোটি টাকা ব্যয়ে ১০শর্য্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে তিনি এইসব কথা বলেন।
রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান জহির পন্ডিতের সভাপতিত্বে জ্যাকব এমপি আরো বলেন, আমি চরফ্যাশন মনপুরার উপজেলার প্রত্যেকটি এলাকায় উন্নয়ন করে  ঢেলে সাজানোর চেষ্টা চালাচ্ছি। চরফ্যাশন উপজেলা সদর হাসপাতালকে ৫০শয্যা থেকে ১০০শয্যায় উন্নীত করণ করা হয়েছে। আজ মনপুরার উপজেলার সাধারণ মানুষও চরফ্যাশনে এসে চিকিৎসা সেবা নিচ্ছেন। বিএনপির আমলে শিক্ষা, স্বাস্থ্য ও বিদ্যুৎ খাতসহ কোন খাতে উন্নয়ন করতে পারেননি। আজ আওয়ামী লীগ সরকারের আমলে মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশের প্রতিটি সেক্টরে উন্নয়ণ হয়েছে।
এই সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুব আলম খোকন.্ এওয়াজপুর  আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুল করিম প্রমুখ।
এদিকে  চরফ্যাশনে শনিবার বিকাল সাড়ে ৫টায় শারদীয়া দুর্গা পূজার মন্ডপ পরিদর্শন শেষে চরফ্যাশনে ১১টি ও মনপুরায় ১০টি মন্দির কমিটির সভাপতি সম্পাদকের হাতে দূর্গাপুজা উৎসবের জন্য প্রায় পাঁচ লাখ টাকার অনুদান বিতরণ করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। তিনি বলেন, হিন্দু সম্প্রদায়ের বৃহৎধর্মীয় উৎসবেও আজ সরকারি ভাবে অনুদান প্রদান করা হয়েছে। সকল হিন্দু সম্প্রদায়কে তাদের ধর্মীয় উৎসব পালন করার জন্যে আহবান জানান। আইন শৃংখলা বাহিনীকে ধর্মীয় উৎসব দায়িত্ব পালন করার জন্যে নির্দেশ প্রদান করেন।
এমপি জ্যাকব শারদীয়া দুর্গোৎসবে সনাতন ধর্মালম্বীদের পুঁজা কমিটির সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, প্রেস ক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, শ্রী শ্রী কালিবাড়ি মন্দির কমিটির সভাপতি পরেশ দেবনাথ,সম্পাদক অধ্যাপক শিশির মজুমদার, হরিবাড়ি মন্দির কমিটির অভিমান্য দাস,সমীর মজুমদারসহ চরফ্যাশন ও মনপুরার মন্দির কমিটির সভাপতি ও সম্পাদক বৃন্দ উপস্থিত ছিলেন।


এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ২১:১৪:১৫ ● ৩০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ