গৌরনদীতে ব্র্যাক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

প্রথম পাতা » বরিশাল » গৌরনদীতে ব্র্যাক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার
শনিবার ● ২৪ অক্টোবর ২০২০


গৌরনদীতে ব্র্যাক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

গৌরনদীতে ব্র্যাক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

গৌরনদী (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের গৌরনদীতে পল্ল¬ব রায় (৪০) নামের এক সাবেক ব্রাক ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলা গেট সংলগ্ন ভাড়াটিয়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। একাকি বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে পল্ল¬ব রায় মারা গেছে বলে পুলিশ প্রাথমিক ভাবে ধারনা করছেন। সে (পল্লব) যশোর জেলার মনিরামপুর উপজেলার ঝাপা গ্রামের অশোক রায়ের ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানায়, পল্ল¬ব রায় দীর্ঘদিন ব্র্যাক ব্যাংকের গৌরনদীর টরকী শাখার অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সর্বশেষ তিনি মাদারীপুর শাখায় কর্মরত থাকাকালীন গত দেড়মাস পূর্বে করোনাকালীন ছাটাইয়ের ফলে সে চাকরিচ্যুত হন। টরকী শাখায় কর্মরত থাকাকালীন সময় থেকে পল্লব রায় তার স্ত্রী ও এক পুত্র সন্তানকে নিয়ে গৌরনদী উপজেলা গেটের রুহুল আমিনের বাসায় ভাড়া থাকেন। শুক্রবার বিকেলে স্ত্রী ও তার পুত্র সন্তানকে শ্বশুর বাড়ি বাগেরহাটে দিয়ে আসেন পল্ল¬ব রায়। রাতে সে একাকি বাসায় ঘুমিয়ে ছিলেন। শনিবার বিকেল পর্যন্ত তার বাসার দরজা বন্ধ থাকায় স্থানীয়দের সন্দেহ হয়। তারা থানা পুলিশকে খবর দিলে সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাসার দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে পল্ল¬ব রায়ের লাশ উদ্ধার করেন।
গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, ময়না তদন্তের জন্য পল্লব রায়ের লাশ  আজ রোববার সকালে  বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপতাল মর্গে প্রেরণ করা হবে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বিকেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:০২:১৭ ● ৩৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ