বিয়ের কনে অপহরণ চেষ্টা- পিরোজপুরে কনের বাড়ীতে ছাত্রলীগ নেতার হামলা!

প্রথম পাতা » পিরোজপুর » বিয়ের কনে অপহরণ চেষ্টা- পিরোজপুরে কনের বাড়ীতে ছাত্রলীগ নেতার হামলা!
রবিবার ● ১৩ সেপ্টেম্বর ২০২০


পিরোজপুরে কনের বাড়ীতে ছাত্রলীগ নেতার হামলা!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

পিরোজপুর শহরে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির কন্যাকে বিয়ের আসর থেকে পিস্তল ও চাকু নিয়ে ফিল্মি কায়দায় বিয়ের আসর থেকে অপহরণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিকের বিরুদ্ধে।
শুক্রবার(১১ সেপ্টেম্বর) বিকেলে শহরের শিক্ষা অফিস সড়কের আওয়ামীলীগের পৌরসভার ৫নং ওয়ার্ড সভাপতি মো. দেলোয়ার হোসেনের বাসায় এ ঘটনা ঘটে।  শনিবার(১২সেপ্টেম্বর) এ অভিযোগে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ তার সহযোগীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে  সদর থানায় লিখিত একটি অভিযোগ দিয়েছেন বলে জানান কনের বাবা পিরোজপুর পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের  সভাপতি দেলোয়ার হোসেন।
আওয়ামী লীগের পৌরসভার ৫নং ওয়ার্ড সভাপতি ও কনের পিতা দেলোয়ার হোসেনের অভিযোগসহ প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়, শুক্রবার আছর নামাজ বাদ ছিল দেলোয়ার হোসেনের মেজ কন্যার(২২)  বিয়ের আক্দ অনুষ্ঠান। বিকেলে জেলার ইন্দুরকানী উপজেলার বাসিন্দা বর পক্ষ দেলোয়ারের বাড়িতে বরসহ আত্মীয়-স্বজন নিয়ে আসেন। আক্দ অনুষ্ঠান শুরুর আগেই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক কিছু সন্ত্রাসী নিয়ে তাদের বাড়িতে ঢুকে অনুষ্ঠান থেকে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় মেয়ে ফারহানা আক্তার আইভিকে জাপটে ধরে তার শ্লীলতাহানী ঘটায় এবং পিস্তল বের করে ভয় দেখায়। তখন  উপস্থিত আত্মীয়-স্বজন ও প্রতিবেশীরা বাধা দিলে তারা মেয়েকে অপহরণ করতে না পেরে বর পক্ষকে নানা হুমকি দেয়। এ ঘটনার পর গ্রাম থেকে আসা বর পক্ষের লোকজন ভয়ে বিয়ে বন্ধ করে তারা চলে যান। এ সময় অনিরুজ্জামান অনিকের সাথে থাকা আব্দুল আলীম ও শাওনকে নিয়ে  কনের পিতাকে হুমকি দিয়ে বলে, তার মেয়েকে জনৈক আবুল কালামের ছেলে আব্দুল আলীম ছাড়া অন্য কারও সাথে বিয়ে দেয়া যাবে না। যদি বিয়ে দেয়া হয় বাসর ঘরে মেয়ের স্বামীকে হত্যা করে লাশ গুম করা হবে এবং তার মেয়েকে অপহরণ করে নিয়ে যাওয়া হবে। দেলোয়ার হোসেন তাৎক্ষনিক এই ঘটনাটি পিরোজপুর পৌর মেয়রসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দকে জানান। এরপর খবর পেয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়ে পক্ষকে অভয় দেয়ার চেষ্টা করেন। তারপরও দেলোয়ারের পরিবারকে  ভয়-ভীতি দেখানো হচ্ছে।
অভিযোগের বিষয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক মেয়ে অপহরণের চেষ্টার অভিযোগ অস্বীকার করে জানান, তিনি তার এক বন্ধুর জন্য পারিবারিক ভাবে বিয়ের বিষয়ে কথা বলতে গিয়েছিলেন। কিন্তু তার রাজনৈতিক প্রতিপক্ষ বিষয়টি নিয়ে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।
আওয়ামী লীগের ওয়ার্ড সভাপতি দেলোয়ার হোসেন জানান,এ ঘটনায় ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিক, আব্দুল আলীম ও শাওনসহ অজ্ঞাত ২০/২৫জনকে আসামী করে শনিবার বিকেল তিনটায় একটি লিখিত অভিযোগ থানার পরিদর্শক আব্দুস সোবাহানের কাছে জমা দেন।                                                  এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে পিরোজপুর সদর থানার পরিদর্শক আব্দুস সোবাহান জানান, ভারপ্রাপ্ত কর্মকর্তা বাইরে আছেন,থানায় এলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৭:২৬ ● ২৫৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ