জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকারীদের প্রতিষ্ঠিত করেছিলেন -প্রাণী সম্পদ মন্ত্রী

প্রথম পাতা » পিরোজপুর » জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকারীদের প্রতিষ্ঠিত করেছিলেন -প্রাণী সম্পদ মন্ত্রী
রবিবার ● ১৬ আগস্ট ২০২০


জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকারীদের প্রতিষ্ঠিত করেছিলেন -প্রাণী সম্পদ মন্ত্রী

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, ৭৫’পরবর্তি রাষ্ট্রপতি জিয়াউর রহমান বঙ্গবন্ধুর হত্যাকারীদের প্রতিষ্ঠিত করেছিলেন। বঙ্গবন্ধুকে হত্যার পরে কয়েক বছর বাংলাদেশ রাজাকারদের দেশে পরিণত হয়ে ছিলো। পাকিস্তান সরকার বঙ্গবন্ধুকে স্তব্দ করার জন্য তার বিরুদ্ধে আগড়তলা ষড়যন্ত্র মামলা দিয়েছিলো। তিনি এ দেশকে স্বাধীন করার জন্য জীবনের সকল সুখ-শান্তিকে বিসর্জন দেন। আর সেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে তারা জাতিকে কলংকিত করে। জাতির পিতার হত্যার পর এদেশে বিএনপি সরকার কুখ্যাত রাজাকার দেলোয়ার হোসেন সাঈদীকে এমপি করা সহ রাজাকার রহমান বিশ্বাসকে রাষ্ট্রপতি পর্যন্ত করে দেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধকে অপমানিত করেছে।
রবিবার (১৬ আগষ্ট) জেলার নাজিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ  সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য কালে এ সব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, স্বাধীনতার পরাজিত শক্তি বঙ্গবন্ধুকে হত্যা করেই ক্ষান্ত হয়নি। ওরা প্রধান মন্ত্রী শেখ হাসিনাকেও ২১আগষ্ট গ্রেনেট হামলাসহ বিভিন্ন সময় হত্যার করার চেষ্টা করে।
নাজিরপুর উপজেলা  নির্বাহী কর্মকর্তা মোঃ ওবায়দুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এসএম রোকনুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত ওই শোক সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার মো. হায়াতুল ইসলাম খান, উপজেলা চেয়ারম্যান মাস্টার অমূল্য রঞ্জন হালদার, উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ মোশারেফ হোনেস খান, ভাইস চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুবলীগ সাধারন সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস প্রমুখ।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ২০:২৬:২৮ ● ৩২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ