বাবুগঞ্জে শশুরকে জামাতার হত্যার হুমকি

প্রথম পাতা » বরিশাল » বাবুগঞ্জে শশুরকে জামাতার হত্যার হুমকি
সোমবার ● ১০ আগস্ট ২০২০


---

বাবুগঞ্জ (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশাল  বাবুগঞ্জে মোঃ আব্দুল খালেক তামিদার  (৫৫) হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে মেয়ের জামাই শাহিন হাওলাদারে বিরুদ্ধে।
জানাযায়, ২০১৪ সালে দেহেরগতি ইউনিয়ের রাকুদিয়া গ্রামের আব্দুল খালেক তামিদার মেয়ের সাথে একই গ্রামের করম আলীর ছেলের সাথে বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর শশুরের কাছ থেকে বিভিন্ন রকম অজুহাত দিয়ে টাকা নেয় জামাই শাহিন। টাকা না দিলে শশুরকে হাত পা কেটে নেওয়ার হুমকি দেয় জামাই। এর কিছু দিন পর তালাক দেওয়া শশুরের  স্ত্রীকে জোরপূর্বক আবার গ্রহণ করতে বাধ্য করে জামাই মোঃ শাহিন গং। তাতে শশুর খালেক তামিদার রাজি না হইলে হত্যা করবে বলে হুমকি দেয় জামাতা।
এ ঘটনায় খালেক তামিদার বাদী হয়ে বাবুগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন জামাই শাহিন গং এর বিরুদ্ধে যাহা বর্তমানে তদন্তধীন। এদিকে জামাই শাহিন সন্ত্রাসী বাহিনী নিয়ে শশুরকে পথে ঘাটে আটকে মামলা তুলে নেওয়ার জন্য বিভিন্ন রকমের ভয়-ভীতি দেখায় এবং সন্ত্রাসী বাহিনী দিয়ে মুঠোফোনে ০১৬৮৭৩৪৬৮৪৯ নাম্বার দিয়ে পুলিশ পরিচয়ে হুমকি দেয়।
খালেক তামিদার জানান, আমার স্ত্রীকে অনেক আগে তালাক দিয়েছি। কিন্তু আমার জামাই শাহিন আমার তালাক দেয়া স্ত্রীকে পুনরায় গ্রহণ করতে বলে। আর যদি আমি গ্রহণ না করি তাহলে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এর আগে শাহিন ও বারেক তামিদার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে বোনের বাড়ি থেকে তাকে অপহরণ করে নিয়ে যায়। আমি ৯৯৯ নম্বরে ফোন করে পরে বাবুগঞ্জ থানা পুলিশ আমাকে উদ্ধার করে। এবিষয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তি সহ ইউনিয়ন পরিষদে একটি লিখিত অভিযোগ দায়ের করেন বলে জানান খালেক তামিদার।

 

 

এএ/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৫২:১৫ ● ৩২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ