গোপালগঞ্জে মিল ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

প্রথম পাতা » ঢাকা » গোপালগঞ্জে মিল ব্যবসায়িকে কুপিয়ে হত্যা
শুক্রবার ● ৭ আগস্ট ২০২০


গোপালগঞ্জে মিল ব্যবসায়িকে কুপিয়ে হত্যা

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে গোপালগঞ্জে পূর্ব আড়পাড়া গ্রামে খসরু ফকির (৫৫) নামে এক রাইচ মিল ব্যবসায়িকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।
শুক্রবার (৭ আগস্ট) দুপুর সোয়া ১ টার দিকে পূর্ব আড়পাড়ায় রাইস মিলের চাতালের সামনে প্রতিপক্ষের  লোকজন  দেশীয় অস্ত্রসস্ত্র এলোপাতাড়ি কুপিয়ে খসরু ফকিরকে হত্যা করে।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেন।
স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানাযায়, ওই গ্রামের খসরু ফকির ও আলী ফকিরের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব আসছিল। গেলবছর খসরু ফকিরের লোকজন আলী ফকিরের পক্ষের এক ব্যক্তিকে কুপিয়ে গুরুতর আহত করে। এনিয়ে দুই পক্ষের মধ্যে মামলা চলমান রয়েছে। বৃহস্পতিবার বিকেলে খসরু ফকিরের লোকজনের সাথে আলী ফকিরের লোকজনের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। দুপুরে খসরু ফকির তার ধানের চাতাল থেকে জুমার নামার পড়ার উদ্দেশে বাড়িতে ফেরার সময় পূর্বপরিকল্পনা অনুৃযায়ি প্রতিপক্ষ আলী ফকিরের  লোকজন তার পথ রোধ করে এবং রাম দা, চাপাতিসহ ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
এঘটনায় ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৫৬:০৯ ● ৩৪৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ