কলাপাড়ায় ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র ত্রাণ বিতরণ

প্রথম পাতা » পটুয়াখালী » কলাপাড়ায় ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র ত্রাণ বিতরণ
মঙ্গলবার ● ২৮ জুলাই ২০২০


Tearfund-UK

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

পটুয়াখালী কলাপাড়া উপজেলার মহিপুর থানার লতাচাপলি ইউনিয়নে নভেল করোনা ভাইরাসের কারনে ঘড় বন্দি অসহায় মানুষদের মাঝে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’এর উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৮ জুলাই) দুপুর ৩ টায় লতাচাপলি ইউনিয়ন পরিষদের সামনে এ ত্রান সামগ্রী বিতরণ করা হয়। কলাপাড়া উপজেলা পরিষদের সহযোগীতায় ও Tearfund-UK এর অর্থায়নে আয়োজিত ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন লতাচাপলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনছার উদ্দিন মোল্লা। এসময় অন্যান্যের মধ্যে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ এর প্রোগ্রাম ম্যানেজার সিলভার মাইকেল, প্রোগ্রাম অফিসার জেমস রাজীব বিশ্বাস, কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র সভাপতি সাংবাদিক এস.কে রঞ্জন ও কলাপাড়া রিপোর্টার্স ক্লাব’র অর্থ সম্পাদক সাংবাদিক মো. ওমর ফারুকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় ইউনিয়নের ৭৩ জন খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ২০ কেজি চাল (নুরজাহান), ২.৫ লিটার সয়াবিন তেল, ২.২৫ কেজি মসুরী ডাল, ২.২৫ কেজি মুগ ডাল, ২.২৫ কেজি ছোলা ডাল, ৫০০ গ্রাম লবন, ১ কেজি চিড়া, ৫০০ গ্রাম চিনি, ২ টি মাষ্ক, ২ টি সাবান (লাইফবয়, হুইল) ও ৫০০ গ্রাম ডিটারজেন্ট পাউডার একটি বস্তায় প্যাকিং করে বিতরণ করা হয়।
মঙ্গলবার সকালে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের ৭২ জন খেটে খাওয়া মানুষকেও এসকল ত্রান দেয়া হয়। উপজেলার বালিয়াতলী, মিঠাগঞ্জ, ডালবুগঞ্জ, মহিপুর, লতাচাপলি ও নীলগঞ্জ এ ৬ টি ইউনিয়নে ৫৩৩ টি পরিবারের মাঝে পর্যায়ক্রমে এসকল ত্রাণ সামগ্রী বিতরন করা হবে।

এসকেআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:৩৯:১৯ ● ৩১২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ