মুজিববর্ষে প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ-এমপি মহিব

প্রথম পাতা » পটুয়াখালী » মুজিববর্ষে প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ-এমপি মহিব
মঙ্গলবার ● ২৮ জুলাই ২০২০


মুজিববর্ষে প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ-এমপি মহিব

রাঙ্গাবালী (পটুয়াখালী) সাগরকন্যা প্রতিনিধি॥

মুজিববর্ষের মধ্যে বিদ্যুৎবিহীন রাঙ্গাবালী উপজেলার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছবে বলে জানিয়েছেন পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের এমপি মহিব্বুর রহমান মহিব।
তিনি বলেন, ‘আপনাদের নেতা বসে নেই। জননেত্রী শেখ হাসিনার মাধ্যমে এলাকার উন্নয়নের জন্য দিনরাত কাজ করছে। আমি বলেছিলামÑকলাপাড়া আলোকিত, আর রাঙ্গাবালী অন্ধকারে থাকবে তা হতে পারে না। রাঙ্গাবালীকেও আলোকিত করতে চাই। ইতোমধ্যে বিদ্যুতের দৃশ্যমান কাজ শুরু হয়ে গেছে। এই মুজিববর্ষের মধ্যেই আপনাদের প্রত্যেকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে।’
মঙ্গলবার (২৮ জুলাই) বেলা ১১টায় উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নে ঈদুল আজহা উপলক্ষে দুস্থ-অসহায়দের জন্য সরকারি সহায়তার বিশেষ ভিজিএফ চাল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি  এসব কথা বলেন।
তিনি আরও বলেন, ‘রাঙ্গাবালীবাসী চিকিৎসা সেবা বঞ্চিত। চিকিৎসা সেবা নিতে অনেক ভোগান্তি হয়। সেই সমস্যা সমাধানে শিগগরই রাঙ্গাবালী হাসপাতাল নির্মাণ করা হবে। আর গলাচিপা গিয়ে ভোগান্তি পোহাতে হবে না, বিচারিক আদালতের কাজ এখানে শুরু হয়ে যাবে। এছাড়া রাস্তাঘাটসহ এলাকার উন্নয়নে ৭ শ’ কোটি টাকার প্রজেক্ট দাখিল করেছি।’
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এমপিপত্মী অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা, রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন, খাদ্যগুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন, এমপির ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বল প্রমুখ।

কেএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১২:৪১:২৬ ● ৪৭০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ