নাজিরপুরে ডাকাত আতংকে রাতভর মাইকিং

প্রথম পাতা » পিরোজপুর » নাজিরপুরে ডাকাত আতংকে রাতভর মাইকিং
শনিবার ● ৩০ মে ২০২০


নাজিরপুরে ডাকাত আতংকে রাতভর মাইকিং

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের নাজিরপুরে রাতভর ডাকাত আতংকে উপজেলার বিভিন্ন মসজিদে মাইকিং  প্রচারনা হয়। শুক্রবার (২৯ মে) রাত সাড়ে ১১টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত এ প্রচারনা চলতে থাকে। এলাকাবাসীর মধ্যে ডাকাত আতংক ছড়িয়ে পড়লে তারা  ঘর থেকে বের হয়ে পাহাড়া দিতে থাকেন।
উপজেলা সদরের নাজিরপুর ডিগ্রী কলেজ সংলগ্ন বাসিন্দা মোঃ আবু হাসান খান জানান, ওই রাতে কলেজের ঘন্টা থেকে হঠাৎ পাগলা ঘন্টা বাজানো হয়। পরে বিভিন্ন নম্বার থেকে মুঠো ফোনে কল আসে এলাকায় ডাকাত ঢুকেছে। এ খবর পেয়ে আমরা এলাকাবাসী এক হয়ে রাস্তায় পাহাড়া দিতে শুরু  করি।
উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের রামনগর গ্রামের শহিদুল ইসলাম জানান, রাতে এলাকায় ডাকাত ঢুকেছে বলে বিভিন্ন স্থান থেকে খবর পাওয়ার পর আমরা স্থাণীয়দের সজাগ থাকতে এলাকার মসজিদ থেকে  মাকিং এর মাধ্যমে প্রচারনা চালাতে থাকি।
জানা গেছে, ওই রাতে বিভিন্ন জনে ফেজবুক থেকে এলাকায় ডাকাত ঢুকেছে বলেও প্রচার করা হয়। থানা পুলিশের অফিসার ইন চার্জ মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, রাতে এমন ফোন পাই। কিন্তু কোথাও এমন কোন নমুনা পাওয়া যায় নি। রাতভর উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের টহল দল থাকে। টহল পুলিশের  কাছ থেকেও এমন কোন নিশ্চিত খবর পাওয়া যায় নি।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৩:৩২:৪২ ● ৩০৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ