সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের স্বাক্ষী বাবুলের মৃত্যু!

প্রথম পাতা » পিরোজপুর » সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের স্বাক্ষী বাবুলের মৃত্যু!
শুক্রবার ● ১৫ মে ২০২০


সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের স্বাক্ষী বাবুলের মৃত্যু!

সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের স্বাক্ষী বাবুলের মৃত্যু!

পিরোজপুর সাগরকন্যা প্রতিনিধি॥

সাজাপ্রাপ্ত আসামী যুদ্ধাপরাধী জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মামলার রাষ্ট্রপক্ষের অন্যতম স্বাক্ষী আব্দুল হালিম বাবুল (৫৫) ব্রেইন স্ট্রোক করে মারা গেছেন। বৃহস্পতিবার (১৪ মে) রাত ১২টার দিকে ইন্দুরকানী উপজেলার পাড়েরহাট ইউনিয়নের নলবুনিয়া গ্রাামের নিজ বাড়িতে তিনি মারা যান।
আব্দুল হালিম এর ভাই সালাম বাহাদুর জানান, বিগত কয়েক দিন আগে তার ভাই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানকার চিকিৎসকরা জানান, তার মস্তিস্কে রক্ত ক্ষরণ হচ্ছে। সে অবস্থায় হাসপাতালের সাধারন ওয়ার্ডে রেখে তার চিকিৎসা করানো সম্ভব হয়নি। তাকে কয়েদি আসামীদের কক্ষে রেখে চিকিৎসা দেয়া হয়েছে। রাষ্ট্রপক্ষের স্বাক্ষী হওয়ায় তার নিরাপত্তার জন্য তার  সাথে নিয়মিত পুলিশ ফোর্স থাকত।  তাই তাকে সাধারন সেবা দেয়া সম্ভব হয়নি। এমনকি পুলিশি নিরাপত্তার কারনে  তাকে  প্রাইভেট হাসপাতালেও ভর্তি করতে পারেনি পরিবার। একারনে বিগত বুধবার তাঁকে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসা হয়।
সালাম বাহাদুর আরো অভিযোগ করে বলেন, ভাইয়ের সুচিকিৎসার জন্য জরুরী সেবা পেতে রাষ্ট্রের বিভিন্ন মহলে তিনি যোগাযোগ করেও কোন সুফল পাননি। তাই সুচিকিৎসার অভাবে তার ভাই  আব্দুল হালিম বাবুল মারা গিয়েছেন। সালাম বাহাদুর আরো বলেন, তার পুলিশ প্রহরার কারনে সাধারন জীবন যাপন ব্যাহত হয়েছে। এমনকি এই নিরাপত্তার কারনে তার উন্নত কোন চিকিৎসাও করাতে পারি নাই।

আরএইচএম/এমআর

বাংলাদেশ সময়: ১৬:০৩:১২ ● ৪০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ