নেছারাবাদে মুনফাবিহীন স্বল্প মূল্যের বাজার চালু

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে মুনফাবিহীন স্বল্প মূল্যের বাজার চালু
বুধবার ● ১৩ মে ২০২০


---

নেছারাবাদ সাগরকন্যা প্রতিনিধি॥
পিরোজপুরের নেছারাবাদে চেতনা পরিষদের মুনফাবিহীন স্বল্প মুল্যে পণ্য বিক্রয় কর্মসচী “কম মূল্যের বাজার” এর ২য় শাখার উদ্বোধন করা হয়েছে। উপজেলার পশ্চিম সোহাগদল শহীদ স্মৃতি কমপ্লেক্স এ আজ ১৩ মে (বুধবার)  সকাল ১১ টায়
অনলাইনে যুক্ত থেকে এর উদ্বোধন করেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন এবং নেছারাবাদ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হক।
একই সাথে উদ্বোধন কর্মসূচীতে অনলাইনে যুক্ত থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন চেতনা পরিষদের উপদেষ্টা, সাবেক সচিব এম শামসুল হক, নীতিনির্ধারকমণ্ডলীর সদস্য একেএম মিজানুর রহমান, তাহেরুল কবির দোলন, শুভানুধ্যায়ী সদস্য শেখ মো. শাহিনসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
উপস্থিত ছিলেন শহিদ স্মৃতি ডিগ্রি কলেজের অধক্ষ্য মো. শহিদুল ইসলাম, চেতনা পরিষদ কেন্দ্রীয় সভাপতি মো. জাহিদুল ইসলাম জাহিদ সোহেল, সাংবাদিক আসাদুজ্জামান আসাদ, এম ইসলাম জাহিদ, শাখার আহবায়ক আবু ইমরানসহ শাখার স্বেচ্ছাসেবক সদস্য ও স্থানীয় এলাকাবাসী।
সাধারণ মানুষের সুবিধার জন্য প্রতিদিন সকাল ১০ টা হতে দুপুর  ১২.৩০ মি. পর্যন্ত  খোলা থাকবে। এখানে বাজারের পাইকারি মূল্য হতেও কম মূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য ও ইফতার সামগ্রী যেমন চাল, ডাল,  তেল,  সাবান, পিয়াজ,  ছোলা, চিনি ইত্যাদি ক্রয় করতে পারবেন নিম্ন বিত্ত, মধ্য বিত্ত পরিবার বা স্বল্প আয়ের মানুষ। ন্যায্য মূল্যে কিনতে পারবেন যে কেউ।

উল্লেখ্য, এর আগে উপজেলার বলদিয়া ইউনিয়নের পঞ্চবেকিতে চেতনা পরিষদ এর প্রথম শাখা হিসেবে “কম মূল্যের বাজার” শুরু হয় ১মে, যা চলমান রয়েছে এবং আরো কয়েকটি ইউনিয়নে এটি খুব দ্রুত চালু করা হচ্ছে বলেও এর সাথে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

এমআরএ/এনবি

বাংলাদেশ সময়: ১৩:০৪:৩৫ ● ৬৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ