প্রধানমন্ত্রীর ৩১দফা বাস্তবায়ন করতে হবে-এমপি জ্যাকব

প্রথম পাতা » ভোলা » প্রধানমন্ত্রীর ৩১দফা বাস্তবায়ন করতে হবে-এমপি জ্যাকব
মঙ্গলবার ● ৭ এপ্রিল ২০২০


প্রধানমন্ত্রীর ৩১দফা বাস্তবায়ন করতে হবে-এমপি জ্যাকব

চরফ্যাশন (ভোলা) সাগরকন্যা প্রতিনিধি॥

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধ মোকাবেলায় প্রধানমন্ত্রী স্বয়ং নিজে মনিটরিং করেছেন। সকল মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। তার দেয়া ৩১দফা বাস্তবান করতে  হবে। তাহলেই আমাদের করোনা ভাইরাস থেকে রক্ষার হাতিয়ার হিসাবে কাজে লাগবে।
মঙ্গলবার (৭ এপ্রিল) বেলা ১১টায় শশীভূষণ বেগম রহিমা ইসলাম ডিগ্রী কলেজ মাঠে কর্মহীণ হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ বিতরণের সময় তিনি এইসব কথা বলেন। রসুলপুর ইউপির চেয়ারম্যান জহির উদ্দিন প-িতের সঞ্চালনায় জ্যাকব এমপি বলেন, আমি নিজ উদ্যোগে “মানুষ মানুষের জন্য” কর্মসূচী আওতায় নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরণ যোগদান করছি। সকলেই সমাজিক দুরুত্ব বজায় রেখে চলুন। আপনাদের সুস্থ্যতার জন্যই আপনারা ঘরে থাকুন। এই ভাইরাস প্রতিরোধে সমাজ সচেতন হতে হবে। আপনি বাচঁলে পরিবার বাচঁবে , পরিবার বাচঁলে সমাজ বাচবে, সমাজ বাচঁলে বাঁচবে দেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের খোঁজ-খবর নিয়ে আপনাদের সহযোগিতা করছেন। আল্লাহপাক এই প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে আমাদেরকে মুক্ত করুণ। বিশেষ করে আমার নির্বাচনীয় এলাকায় চরফ্যাশন ও মনপুরায় উপজেলা করোনা পরিস্থিতি মোকাবেলা আমার আন্তরিকা রয়েছে। উপজেলা প্রশাসন, পুলিশ ও সাংবাদিকগন জীবনঝুঁকি নিয়ে ঘর থেকে বের হয়ে মানব সেবায় নিয়েজিত রয়েছে। আমি “মানুষ মানুষের জন্য” কর্মসূচী আওতায় কর্মহীন, মধ্যম ও  নিম্ম আয়ের মানুষের জন্য এই পরিস্থিতি নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও খাদ্য সামগ্রী বিতরণ বন্ধ হবেনা।
এমপি জ্যাকব আরো বলেন, যে ভাইরাসের কোন ঔষধ আবিস্কার হয়নি। সেই ভাইরাস থেকে সকলেই সচেতন হতে হবে। সমাজিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। ঘরে থাকালেই আপনি ও আপনার পরিবার সুস্থ্য থাকবেন্। উপজেলা প্রশাসন করোনা প্রতিরোধে কঠোর পরিশ্রণ করায় তাদেরকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
এই সময় উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি। চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফীন, শশীভূষণ থানার ওসি মনিরুল ইসল্মা, এওয়াজপুর ইউনিয় পরিষদের চেয়ারম্যান মাহবুব আলম খোকনসহ দলীয় নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

এএইচ/এমআর

বাংলাদেশ সময়: ১৫:৫৯:৪৪ ● ৪১৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ