কাউখালীতে ৯ দোকানিকে জরিমানা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে ৯ দোকানিকে জরিমানা
সোমবার ● ৬ এপ্রিল ২০২০


কাউখালীতে ৯ দোকানিকে জরিমানা

কাউখালী(পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

করোনাভাইরাস বিস্তাররোধে সামাজিক দূরত্ব অমান্য ও নির্ধারিত সময় অতিক্রম করে দোকান খোলা রেখে জনসমাগম করায় পিরোজপুরের কাউখালীতে নয়জন দোকানিকে ৬হাজার ৬’শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
ওবিবার সকাল থেকে রাত ৮টা পর্যন্ত কাউখালীর বাসস্ট্যান্ড, তালুকদারহাট. গাজির হুলাবাজার. হাসপাতাল রোডে ৯জন দোকানীকে এ অর্থদন্ড দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল হক।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল হক বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে জনসমাগম না করার জন্য সরকারি নির্দেশনা রয়েছে। যে কারণে জনসমাগম ঠেকাতে আমরা সার্বক্ষনিক কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যায় বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। অসাধু ব্যবসায়ী করোনাভাইরাসের তোয়াক্কা না করে সামাজিক দূরত্ব অমান্য ও নির্ধারিত সময় অতিক্রম করে দোকান খোলা রেখে জনসমাগম করায় ৯ দোকানীকে মোট ছয় হাজার ছয়শত টাকা জরিমানা করা হয়েছে।
তিনি আরো বলেন, আমরা বার বার মাইকিংসহ বিভিন্নভাবে কাউখালীবাসীকে সচেতন করার চেষ্টা করছি। এর আগে বাজাওে বাজারে এসে এদের অনেকভাবে বুঝিয়েছি কিন্তু তারা সরকারের কথা অমান্য করে দোকানগুলো খোলা রেখে জনসমাগম করেছে। তাই এই অর্থদন্ড দেওয়া।
ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান অব্যাহত রাখা হবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট রফিকুল হক।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৪:৫৬:২৪ ● ৩৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ