কাউখালীতে দুই প্রবাসীকে জরিমানা

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে দুই প্রবাসীকে জরিমানা
রবিবার ● ২২ মার্চ ২০২০


কাউখালীতে দুই প্রবাসীকে জরিমানা

কাউখালী (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে নির্ধারিত ১৪দিনের হোম কোয়ারেন্টাইন মেনে না চলায় পিরোজপুরের কাউখালী উপজেলায় রবিবার (২২ মার্চ) দু’জনকে ৮ হাজার টাকার অর্থদন্ড ও সরকারি কোয়ারেন্টাইন থাকার নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
কাউখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা.খালেদা খাতুন রেখা  এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। অর্থদন্ড প্রাপ্তরা চিরাপাড়া গ্রামের বাসিন্দা মোতালেব তালুকদারের ছেলে  সৌদি প্রবাসী হান্নান তালুকদার(৩৮)কে ৩হাজার টাকা এবং জোলাগাতি গ্রামের ইউসুফ আলী ফরজির ছেলে মো.রাসেল ফরাজিকে ৫হাজার টাকা জরিমানা করেছেন।
উপজেলা নির্বাহী অফিসার মোছা.খালেদা খাতুন রেখা বলেন, করোনা ভাইরাস নিয়ে প্রতিনিয়ত মানুষের মধ্যে সচেতনতামূলক পরামর্শ দিচ্ছি এর মধ্যে খোঁজ পেলাম উপজেলার চিরাপাড়া ও জোলাগাতি গ্রামে একজন সৌদি প্রবাসী ও একজন মালয়েশিয়া প্রবাসি হোম কোয়ারেন্টাইন অমান্য করে বাইরে ঘোরাফেরা করছেন। পরে ভ্রাম্যমাণ আদালতে তাকে জরিমানা করা হয়। সেইসঙ্গে তাদেরকে সরকারি কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।
এ দিকে শনিবার বিকেলে ইউএনও মোছা.খালেদা খাতুন কোউখালী উপজেলায় হোম কোয়ারেন্টাইনে থাকা ৪৩ জনের বাড়ি বাড়ি গিয়ে বই বিতরন করেছেন।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ১৯:০৬:৫৩ ● ৬৮৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ