টুঙ্গিপাড়ায় ছাত্রলীগ সেক্রেটারীসহ আটক-৪

প্রথম পাতা » ব্রেকিং নিউজ » টুঙ্গিপাড়ায় ছাত্রলীগ সেক্রেটারীসহ আটক-৪
শুক্রবার ● ২০ মার্চ ২০২০


টুঙ্গিপাড়ায় ছাত্রলীগ সেক্রেটারীসহ আটক-৪

গোপালগঞ্জ সাগরকন্যা প্রতিনিধি॥

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ব্যবসার টাকা লেনদেনকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সেক্রেটারী শেখ বাবুল হোসেন খোকন ও গহরডাঙ্গা গ্রামের ই¯্রাফিল শেখের মধ্যে মারামারিকে কেন্দ্র করে মুজিব কর্ণারে প্রদর্শিত বঙ্গবন্ধুর ছবি কুপিয়ে ছিন্নভিন্ন করার ঘটনা ঘটেছে।
শুক্রবার (২০ মার্চ) বেলা পৌনে একটার দিকে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ বাবুল শেখের অফিসের সামনে মুজিব কর্ণারে এ ঘটনা ঘটে। হামলাকারিদের ঠেকাতে গিয়ে উপওেজলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শেখ বাবুল হোসেন আহত হন। এসময় স্থানীয় লোকজন উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনসহ চার হামলাকারিকে দেশীয় অস্ত্রসশ্্রসহ আটক করে পুলিশের হাতে সোপর্দ করে। আটক অপর তিন জন হলেন, সাদিক, জুয়েল শরীফ ও জামাল শরীফ।
পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে টাকা লেন-দেনকে কেন্দ্র করে গহরডাঙ্গা গ্রামের ইস্্রাফিল শেখের সাথে টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনের কথা কাটাকাটি হয়। এক পর্যায় ইস্্রাফিলের লোকজন ছাত্রীগের সাধারন সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনকে  বেধড়ক মারপিট করে আহত করেন। পরে তারা টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শেখ বাবুল হোসেনের অফিসে গিয়ে আশ্রয় নেন।
এঘটনার প্রতিশোধ নিতে ওইদিনে দুপর টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রীগের সাধারন সম্পাদক শেখ বাবুল হোসেন খোকনের নেতৃত্বে ৪টি মোটর সাইকেল ও ২টি ইজি বাইকে করে ২০-২৫জন যুবক ঘটনাস্থলে এসে ই¯্রাফিলের বাবা ও ছোট ভাইকে কুপিয়ে আহত করার চেষ্টা করে। মুজিব কর্ণারে আবস্থানরত ই¯্রাফিলের ছোট ভাইকে রাম দা দিয়ে কোপ দেয়। ওই রামদায়ের কোপটি তার শরীরে না লেগে বঙ্গবন্ধুর ছবিতে লেগে বঙ্গবন্ধুর ছবিটি ছিন্নভিন্ন হয়ে যায়। এসময় ঠেকাতে গিয়ে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শেখ বাবুল হোসেন আহত হন।
এদিকে, মুজিব কর্ণারে হামলা চালিয়ে বঙ্গবন্ধ’র ছবি বিনষ্টকারিদের শাস্তির দাবী করেছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা শেখ জাহাঙ্গীর ও স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বিএম তৌফিক।
টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। স্থানীয় জনগণ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদকসহ ৪ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় কোন পক্ষই মামলা করেনি।

এইচবি/এমআর

বাংলাদেশ সময়: ২০:৪০:১৮ ● ৩০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ