আগৈলঝাড়ায় নারী সহিংসতা প্রতিরোধে প্রচারাভিযান

প্রথম পাতা » বরিশাল » আগৈলঝাড়ায় নারী সহিংসতা প্রতিরোধে প্রচারাভিযান
রবিবার ● ১ মার্চ ২০২০


আগৈলঝাড়ায় নারী সহিংসতা প্রতিরোধে সচেতনতামুলক প্রচারাভিযান

আগৈলঝাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বরিশালের আগৈলঝাড়ায় নারীদের অর্থনৈতিক ক্ষমতায়ন এবং নারীর প্রতি সহিংসতা ও বাল্যবিয়ে প্রতিরোধে সচেতনতামুলক প্রচারাভিযান উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মহিলা উন্নয়ন সমিতির আয়োজনে ও আভাসের সহযোগিতায় শনিবার বিকেলে উপজেলার বাশাইল বালিকা মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওই বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি প্রিয়লাল কর্মকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথি ছিলেন আভাসের কেন্দ্রীয় কো-অর্ডিনেটর মো. সিরাজুল হক সরদার, সংরক্ষিত ইউপি সদস্য বিভা রানী দাস, ইউপি সদস্য রাশেদুল ইসলাম খায়ের।
সভায় বক্তব্য রাখেন মহিলা উন্নয়ন সমিতির পরিচালক মো. সাইফুল ইসলাম লিটন, গৌরনদী এইড’র নির্বাহী পরিচালক প্রেমানন্দ ঘরামী, নারী নেত্রী সুমা কর, আভাস এর ফিল্ড সুপারভাইজার আলী হোসেন, মহিলা উন্নয়ন সমিতির পরিচালক ও সম্পাদক মনিরা বেগম প্রমুখ। সভায় প্রধান অতিথি বাল্যবিয়ের কুফল সম্পর্কে আলোচনা করেন। সভায় বক্তারা নারীদের অর্থনৈতিক ক্ষমতায়ন এবং নারীর প্রতি সহিংসতা ও বাল্যবিয়ে প্রতিরোধে সচেতনতামুলক প্রচারাভিযানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও মতবিনিময় করেছেন।

এএলএস/এমআর

বাংলাদেশ সময়: ১৮:৫৬:৪৮ ● ৩৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ