আগৈলঝাড়ায় বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রথম পাতা » বরিশাল » আগৈলঝাড়ায় বর্ণাঢ্য আয়োজনে ছাত্রলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
শনিবার ● ৪ জানুয়ারী ২০২০


---

 

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি ॥

বরিশালের আগৈলঝাড়ায় দেশের ইতিহাস সমৃদ্ধ ঐতিহ্যবাহী ও গৌরবোজ্জ্বল ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও বর্ণাঢ্য আয়োজনে পালিত হয়েছে।

 

এ উপলক্ষে শনিবার সকালে উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমের সামনে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কৃষক লীগের প্রতিষ্ঠাতা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন শেষে নেতাকর্মীরা প্রতিষ্ঠা বার্ষিকীর বর্ণাঢ্য শোভাযাত্রা ও ব্যান্ড পার্টিসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে শহীদ সুকান্ত আবদুল্লাহ মিলনায়তনে দলীয় নেতৃবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন।

 ---

উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাতের সভাপতিত্বে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শিক্ষক নেতা সুনীল কুমার বাড়ৈ। আরও বক্তব্য রাখেন ছাত্রলীগ সহ-সভাপতি উজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জাকির পাইক, সাংগঠনিক সম্পাদক নান্না মল্লিক।

 

দলের প্রতিষ্টা বার্ষিকীতে সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে শহীদ সুকান্ত আবদুল্লাহ হল রুমে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের অ য়োজন করা হয়।

 

এএলএস/কেএস 

 

বাংলাদেশ সময়: ১৯:৪৭:৫৪ ● ৪৪১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ