কাউখালীতে বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ

প্রথম পাতা » পিরোজপুর » কাউখালীতে বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ
শনিবার ● ২৮ ডিসেম্বর ২০১৯


কাউখালীতে বাড়ি বাড়ি গিয়ে কম্বল বিতরণ

কাউখালী (পিরোজপুর)সাগরকন্যা প্রতিনিধি॥

প্রচন্ড শীতে কাতর হয়ে পড়েছেন জনপদের মানুষ। টানা ঠান্ডায় শিশু ও বৃদ্ধরা চরম দুর্ভোগে পড়েছেন। হতদরিদ্ররা নির্ঘুম রাত কাটাচ্ছেন। গরম কাপড়ের অভাবে তাদের এক মাত্র ভরসা আগুন। সামান্য গরম কাপড় কিংবা কম্বল পেলে খুশী তারা।
কাউখালীতে দু’দিন ধরে শীতের তীব্রতা ক্রমান্বয়ে বাড়ছে।বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত মাঝারি ধরনের বৃস্টি আর সূর্যের দেখা নেই। পরিস্থিতি আঁচ করতে পেরে কাউখালী উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোছা. খালেদা খাতুন রেখা জিপে শীতবস্ত্র বোঝায় করে গ্রাম হাটবাজার,বাড়ি বাড়ি ছুটছেন। গভীর রাতে কম্বল হাতে তাকে দেখে হতভম্ব হয়ে পড়ছেন সাধারণ মানুষ।
ইউএনও মোছা.খালেদা খাতুন রেখা শুক্রবার রাতে শীত উপেক্ষা করে গাড়িতে করে শীতবস্ত্র (কম্বল) নিয়ে কাউখালী হাসপাতালে ভর্তি রোগী,পথচারী এবং বিভিন্ন স্থানে অসহায় দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে শীতার্ত বয়স্কদের গিয়ে শীতের কম্বল গায়ে জড়িয়ে দিয়ে আসেন।
রাতের আঁধারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণ করেন।
সত্তোর্ধ এক বৃদ্ধ কাউখালী দক্ষিনবাজারের টলসেড ঘরের মেঝেতে ঘুমিয়ে ছিলেন তিনি। ইউএনও তার গায়ে একটি কম্বল জড়িয়ে দিলেন। খুশীতে কেঁদে দিলেন ওই বৃদ্ধ।

আরএইচআর/এমআর

বাংলাদেশ সময়: ২৩:২৯:২৭ ● ২৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ