বানারীপাড়ায় সড়ক দূর্ঘটনায় সেনা সদস্যর মৃত্যু!

প্রথম পাতা » বরিশাল » বানারীপাড়ায় সড়ক দূর্ঘটনায় সেনা সদস্যর মৃত্যু!
মঙ্গলবার ● ৩ ডিসেম্বর ২০১৯


বানারীপাড়ায় সড়ক দূর্ঘটনায় সেনা সদস্যর মৃত্যু!

বানারীপাড়া (বরিশাল) সাগরকন্যা প্রতিনিধি॥

বানারীপাড়া-বরিশাল সড়কে মাহিন্দ্রা-আলফার সঙ্গে মটরসাইকেলের মূখোমুখী সংঘর্ষে তাইজুল ইসলাম স্বপন নামের অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যর মৃত্যু ও দুই যাত্রী আহত হয়েছে।
মঙ্গলবার (৩ ডিসেম্বর) সকাল অনুমান ৯টায় বানারীপাড়া-বরিশাল সড়কের গাবতলা এলাকায় এ ঘটনা ঘটে। এব্যাপারে পারিবারীক ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের মাদারকাঠী গ্রামের মৃত. আব্দুল আজিজ শেখের ছেলে অবসর প্রাপ্ত সেনা সদস্য মো. তাইজুল ইসলাম স্বপন (৩৫) বাড়ি থেকে নিজের মটরসাইকেল যোগে বরিশাল শহরে যাচ্ছিলেন। এ সময় সকাল অনুমান ৯টার দিকে বানারীপাড়া-বরিশাল সড়কের গাবতলা এলাকায় বিপরিত দিক থেকে আসা একটি যাত্রীবাহী মাহিন্দ্রা-আলফার সঙ্গে মূখোমুখী সংঘষে তার মটরসাইকেলের মূখোমুখী সংঘর্ষ হয়। এ সময় সেনা সদস্য সহ উক্ত মাহিন্দ্রা-আলফার দুই যাত্রী আহত হয়।
স্থানীয়রা দ্রুত আহতদের উদ্ধার করে বানারীপাড়া উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার সোনিয়া খানম গুরুতর আহত সেনা সদস্য তাইজুলকে মৃত ঘোষনা করেন এবং আহত দুই যাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেন। এদিকে খবর পেয়ে থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ ও এস.আই হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে লাশের সুরাতহাল রিপোর্ট তৈরী করেন।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) মো.জাফর আহম্মেদ বলেন, পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে কোন মামলা না করার দাবীর প্রেক্ষিতে সেনা সদস্যর লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জিএমআর/এমআর

বাংলাদেশ সময়: ২২:১০:৫৮ ● ২৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ