নেছারাবাদে প্রতারক স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

প্রথম পাতা » পিরোজপুর » নেছারাবাদে প্রতারক স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ
মঙ্গলবার ● ২৬ নভেম্বর ২০১৯


নেছারাবাদে প্রতারক স্বামীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগনেছারাবাদ (পিরোজপুর) সাগরকন্যা প্রতিনিধি॥

নেছারাবাদে প্রতারণার আশ্রয়ে বিয়ের জালে ফাঁসানো টেইলার্স দেলোয়ারের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন সদ্য বিবাহীত দ্বিতীয় স্ত্রী লাইজু বেগম।
জানা য়ায় দেলোয়ারের প্রথম সংসারে স্ত্রী সন্তান থাকা সত্বেও বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর সম্পর্ক করে লাইজুর সাথে। অবশেষে স্বরূপকাঠী ৭নং ওয়ার্ডের লাইজুকে কোর্ট এফিডেভিটের মাধ্যমে বিয়ে করে। বিয়ের পরপরই লাইজুর সাথে যোগাযোগ বন্ধ করে দেয় প্রতারক দেলোয়ার। লাইজু সংসার ভাঙ্গার কষ্ট নিয়ে স্বামীর প্রতারনা শিকার হয়ে দীনাতিপাত করছেন। অভিযোগকারী লাইজু জানায়, বিয়ের এক মাস পরেই আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। আমার কোন খোজ খবর নেয় না। এমনকী দেলোয়ার কোথায় আছে সেটাও আমায় বলে না। শুনেছি দেলোয়ার লুকিয়ে বরিশাল তার প্রথম সংসারের শালিকে নিয়ে আছে এবং বড় বউকে ঢাকার কালিগঞ্জের নিজে বাসা রেখে সংসার করছে। দেলোয়ার আমাকে বিয়ে করার এক সম্পহের মধ্যে বিভিন্ন কৌশল অবলম্বন করে তার বড় সংসারের ছেলেকে বিদেশ পাঠানোর কথা বলে একলক্ষ টাকা হাতিয়ে নেয়। আমার সংসার ফিরে পাওয়ার জন্য উপজেলার বিভিন্ন গন্যমান্য ব্যক্তিসহ উপজেলা মহিলা পরিষদে অভিযোগ দিয়েছি কিন্তু দেলোয়ারকে খুজে না পাওয়ায় কোন ফয়সালা হয় নাই। আমি এখন অসহায় ভাবে সংসার ফিরে পাওয়ার আসায় বিভিন্ন মহলের দারে দারে ঘুরতেছি।
লাইজু আরো জানান, দেলোয়ার শিশু পাচার চক্রের সাথে জড়িত। বর্তমানে তার কাছে ৩ বছরে একটি মেয়ে শিশু আছে যাহা দেলোয়ারের নয়। দেলোয়ার আমার সংসার ভাংছে সে যেন আর কোন মেয়ের জীবন নষ্ট করতে না সেজন্য প্রশাসনের সহযোগীতা কামনা করেন।
জানা যায়, অভিযোগকারী লাইজুর প্রতারক স্বামী দেলোয়ার নেছারাবাদ উপজেলার কামারকাঠী গ্রামের আঃ হাকিমের ছেলে এবং দেলোয়ারের জগন্নাথকাঠী বন্দরে “স্টার টেলাইর্স”  নামে একটি দোকান ছিল। বর্তমানে দোকানটি বন্ধ রয়েছে।
এ বিষয়ে দেলোয়ারের শ্যালক কালাম জানায়, দেলোয়ারের সাথে আমার কোন যোগাযোগ নাই এবং শুনেছি লাইজু নামের একটি মেয়েকে বিয়ে করেছে। দেলোয়ারের প্রথম স্ত্রী আমার বোন ছেলেদের নিয়ে ঢাকায় থাকে।
লাইজুর প্রতারক স্বামী দেলোয়ারের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়।

এআরএ/এমআর

বাংলাদেশ সময়: ০:০৫:৪৬ ● ৭৩৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ