কলাপাড়ায় সামাজিক নিরাপত্তার সুবিধাভোগীদের প্রকাশ্যে তালিকা বাছাই

প্রথম পাতা » সর্বশেষ » কলাপাড়ায় সামাজিক নিরাপত্তার সুবিধাভোগীদের প্রকাশ্যে তালিকা বাছাই
শুক্রবার ● ১ নভেম্বর ২০১৯


কলাপাড়ায় সামাজিক নিরাপত্তার সুবিধাভোগীদের প্রকাশ্যে তালিকা বাছাই

কলাপাড়া (পটুয়াখালী) সাগরকন্যা অফিস॥

কলাপাড়ায় সামাজিক নিরাপত্তা বেস্টনী কর্মসূচীর আওতায় সমাজকল্যাণ মন্ত্রনালয়ের সুবিধাভোগীদের তালিকা তৈরিতে অনিয়মের অভিযোগের পর এবার প্রকাশ্যে বাছাই কার্যক্রম শুরু হয়েছে।
প্রথম দফায় কলাপাড়া পৌর শহরের বয়ষ্ক, বিধবা, প্রতিবন্ধী, হিজড়া, বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর নাম বাছাই কার্যক্রম শুক্রবার (১ নবেম্বর ) সকাল ১০টায় কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। কলাপাড়া শহর সমাজ সেবা কার্যালয়ের উদ্যোগে প্রকাশ্যে এ বাছাই কার্যক্রম ও বিভিন্ন ক্যাটাগরিতে নাম তালিকাভূক্ত করেন অনুষ্ঠানের সভাপতি কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান। এর আগে বাছাই কার্যকম উপলক্ষ্যে শহরে মাইকিং করা হয়েছে।
উপস্থিত ছিলেন শহর সমাজসেবা কর্মকর্তা জিয়াবুল হোসেন, অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবীর, সাংবাদিক মেজবাহউদ্দিন মাননু, পৌর কাউন্সিলর মাহবুব আলম, জামাল হোসেন মাতুব্বর, হুমায়ন কবীর, নাসির উদ্দিন সোহাগ, উম্মে তামিমা বিথী, বিজলী রানী প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনিবুর রহমান বলেন, পৌরশহরে বিভিন্ন ক্যাটাগরিতে বাছাই শেষে ২১ জন প্রতিবন্ধী এবং ৫২ জন দলিত, হরিজন, বেদে ও অনগ্রসর জনগোষ্ঠীর নাম নতুন করে তালিকাভূক্ত করা হয়েছে। আবেদনকারী অন্যদের শিক্ষা ও বয়স্ক ভাতার তালিকায় অর্šÍভূক্ত করা হবে।

এমইউএম/এমআর

বাংলাদেশ সময়: ২২:০৩:৩১ ● ২৫৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ