কুয়াকাটায় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পৌর একাদশ চ্যাম্পিয়ন

প্রথম পাতা » কুয়াকাটা » কুয়াকাটায় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পৌর একাদশ চ্যাম্পিয়ন
রবিবার ● ২০ অক্টোবর ২০১৯


কুয়াকাটায় ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় পৌর একাদশ চ্যাম্পিয়ন

কুয়াকাটা (কলাপাড়া) সাগরকন্যা অফিস॥

কুয়াকাটায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে ড.এম.এ.ওয়াজেদ মিয়া ফুটবল টুর্ণামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৯ অক্টোবর) কুয়াকাটা সংলগ্ন নয়াপাড়াস্থ বালুরমাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। এতে কুয়াকাটা পৌর একাদশ ও আলীপুর ইয়ং স্টার ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। ৯০ মিনিটের খেলায় টান টান উত্তেজনায় শেষে কোন দিকে গোল না হওয়ায় ট্রাইব্রেকারে চূড়ান্ত ফলাফল নির্ধারণ করা হয়। টাইব্রেকারে ৩-১ গোলে কুয়াকাটা পৌর একাদশ চ্যাম্পিয়ন হয়।
ম্যান অব দ্যা ম্যচ ও টুর্ণামেন্ট সেরা গোলরক্ষক র্নিবাচিত হয় কুয়াকাটা পৌর একাদশের গোলরক্ষক মোঃ শহিদুল ইসলাম, টুর্ণামেন্ট সেরা গোলদাতার পুরস্কার জিতেন ডিস্কোভার রাখাইন এবং টুর্ণামেন্ট সেরা খেলোয়ার র্নিবাচিত হয় মোঃ ইব্রাহিম। টুর্ণামেন্ট সেরা অধিনায়কের পুরস্কার জিতেন মোঃ জুলহাস  (নেইমার)।
এ সময় উপস্থিত ছিলেন লতাচাপলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন মোল্লা, লতাচাপলী আওয়ামী লীগের সভাপতি ডাঃ ছিদ্দিকুর রহমান বিশ্বাস, ইউপি সদস্য মোঃ আলম হাওলাদার, মোঃ হারুন অর রশিদ, মোঃ জাফর উদ্দিন কুতুব মৃধা, মোঃ মজিবুর রহমান মুসুল্লী, মোঃ দুলাল হাওলাদার, মোঃ ইউসুফ হাওলাদার, মোঃ আবুল হোসেন কাজী, কুয়াকাটা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাঈদ, সাংবাদিক হোসাইন আমির, খান বেলাল প্রমুখ। এছাড়াও ওই মাঠে ফুটবল প্রেমী কয়েক হাজার দর্শক খেলাটি উপভোগ করেন। এ খেলার সার্বিক সহযোগীতায় ছিলেন ভিভো মোবাইল কোম্পানী।

লতাচাপলী ইউনিয়ন ও কুয়াকাটা পৌরসভার ১৬টি দল নিয়ে টুর্ণামেন্টের আয়োজন করেন লতাচাপলী ইউনিয়ন আওয়ামী লীগ। টুর্ণামেন্ট পরিচালনা করেন লতাচাপলী ইউনিয়ন ছাত্রলীগ।

টুর্ণামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক লতাচাপলী ইউপি চেয়ারম্যান মোঃ আনছার উদ্দিন মোল্লা বলেন, যুব সমাজকে মাদকের বিষাক্ত ছোবল থেকে রক্ষা করতে এ খেলার আয়োজন হয়েছে। দীর্ঘ এক মাস ছাত্রলীগ কর্মীদের অক্লান্ত পরিশ্রমের কারণে কোন প্রকার গন্ডগোল ছাড়াই এ টুর্ণামেন্ট সফলভাবে সম্পন্ন করা সম্ভব হয়েছে। তিনি আরও বলেন, আগামী বর্ষা মৌসুমের আগ পর্যন্ত বিভিন্ন নামে ফুটবল খেলার আয়োজন করার চিন্তা রয়েছে।

কেএস/এমআর

বাংলাদেশ সময়: ২১:২৪:২৯ ● ৩১৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ